শুক্রবার , ১৯ নভেম্বর ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মা-মেয়ের

প্রতিবেদক
bdnewstimes
নভেম্বর ১৯, ২০২১ ৩:২৬ অপরাহ্ণ


road accident

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর আউটার রিং রোডে ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার যাত্রী এক কলেজ শিক্ষকের স্ত্রী ও মেয়ে নিহত হয়েছেন। আহত হয়েছেন ওই কলেজ শিক্ষক এবং অটোরিকশার চালক।

বুধবার (১৭ নভেম্বর) বিকেল তিনটার দিকে নগরীর বন্দর থানার ধুমপাড়া সাগরপাড়ে আউটার রিং রোডে এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন মাহমুদা আক্তার অরিন (৩৫) ও তার তিন বছর বয়সী মেয়ে জান্নাতুল মাওয়া আতিফা।

অরিনের স্বামী নুর নবী পারভেজ এবং অটোরিকশা চালককে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নুর নবী পারভেজ চট্টগ্রাম নগরীর উত্তর কাট্টলীর মোস্তফা হাকিম ডিগ্রি কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক। তাদের বাড়ি নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলায়। আহত অটোরিকশা চালকের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

নগর পুলিশের বন্দর জোনের সহকারী কমিশনার তারেক আজিজ সারাবাংলাকে বলেন, ‘কলেজ শিক্ষক তার স্ত্রী ও সন্তান নিয়ে অটোরিকশায় করে পতেঙ্গা সমুদ্র সৈকতের দিকে যাচ্ছিলেন। আউটার রিং রোডে বালু বহনকারী একটি ডাম্পট্রাক পেছন থেকে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে কলেজ শিক্ষক, তার স্ত্রী ও মেয়ে এবং অটোরিকাশার চালক গুরুতর আহত হন।’

ঘটনাস্থলে যাওয়া বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদুর রহমান সারাবাংলাকে বলেন, ‘কলেজ শিক্ষকের স্ত্রী ও সন্তান ঘটনাস্থলেই মারা গেছেন। আমরা গিয়ে লাশ উদ্ধার করেছি। আহত দু’জনকে আমরা ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছেন। দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক পালিয়ে গেছে। আমরা ট্রাক জব্দ করেছি।’

The post চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মা-মেয়ের appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.



Source link

সর্বশেষ - খেলাধুলা