মঙ্গলবার , ১৪ সেপ্টেম্বর ২০২১ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

নওগাঁয় ৪ উপজেলার স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ১৪, ২০২১ ৬:২২ অপরাহ্ণ


Naogaon Pic 14.09.21

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁয় চার উপজেলার স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মঙ্গলবার দুপূরে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। নওগাঁ সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক হারুন-অর-রশিদের সভাপতিত্বে নির্বাচন কমিশন সচিবালয়ের আই ই ডি এ -২য় পর্যায়ের প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবুল কাশেম মোঃ ফজলুল কাদের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে নওগাঁ’র পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, নওগাঁ’ জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসান এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক বক্তব্য রাখেন।

জেলার নিয়ামতপুর, মান্দা, মহাদেবপুর ও রাণীনগর এই চার উপজেলার মোট ৭ লাখ ৯৫ হাজার ৪৭টি স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের লক্ষমাত্রা নিয়ে এই কার্যক্রম শুরু হলো। স্মার্ট জাতীয় পরিচয়পত্রের মধ্যে নিয়ামতপুর উপজেলার ১ লাখ ৭৫ হাজার ১টি, মান্দা উপজেলার ২ লাখ ৭৪ হাজার ৫শ’ ৩টি, মহাদেবপুর উপজেলার ২ লাখ ১১ হাজার ৬শ’ ৭২টি এবং রানীনগর উপজেলার ১ লাখ ৩৩ হাজার ৮শ’ ৭১টি।

 

Print Friendly, PDF & Email



Source link

সর্বশেষ - খেলাধুলা