বুধবার , ২৫ অক্টোবর ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

‘পুলিশ ছাড়া খেলতে এলে আ.লীগ ১২ ঘণ্টায় অলআউট’

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ২৫, ২০২৩ ৮:৫৮ অপরাহ্ণ


শিক্ষানবীশ প্রতিবেদক

চট্টগ্রাম ব্যুরো: পুলিশ ছাড়া লেভেল প্লেয়িং ফিল্ডে খেলতে এলে আওয়ামী লীগ ১২ ঘণ্টায় ‘অলআউট’ হয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান।

বুধবার (২৫ অক্টোবর) সকালে নগরীর কাজীর দেউড়ির ভিআইপি টাওয়ারে এক সভায় তিনি একথা বলেন। ঢাকায় ২৮ অক্টোবরের মহাসমাবেশ নিয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

আবদুল্লাহ আল নোমান বলেন, ‘আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। এজন্য সরকার পুলিশকে রাজনৈতিকভাবে ব্যবহার করে ক্ষমতায় টিকে থাকতে চায়। ২৮ অক্টোবরের মহাসমাবেশ বানচাল করতে চায় সরকার, কিন্তু সেটা করার রাজনৈতিক শক্তি সরকারের নেই। পুলিশ ছাড়া খেলতে এলে আওয়ামী লীগ ১২ ঘণ্টায় অলআউট হয়ে যাবে।’

‘২৮ অক্টোবর ঢাকার মহাসমাবেশ থেকে সরকার পতনের ক্ষণ গণনা শুরু হবে। এই মহাসমাবেশ থেকেই বাংলাদেশের রাজনীতিতে নতুন করে পটপরিবর্তনের সূচনা হবে।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘আর ঘরে বসে থাকার সময় নেই। এই কর্তৃত্ববাদী স্বৈরাচার সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথ হবে বিএনপির ঠিকানা। দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ বিএনপির আন্দোলনের সঙ্গে ইতোমধ্যে একাত্মতা প্রকাশ করেছে। কয়েক দিনের মধ্যে বিএনপির পক্ষে দেশের মুক্তিকামী আপামর জনগণের অবস্থান আরো সুস্পষ্ট হবে।’

নগর বিএনপির সাবেক সহ সভাপতি শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য দেন যুগ্ম আহ্বায়ক আবদুস সাত্তার, এস কে খোকা তোতন, হালিশহর থানার সভাপতি মোশারফ হোসেন ডিপ্টি ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, পাহাড়তলী থানার সভাপতি বাবুল হক ও সাধারণ সম্পাদক জসীম উদ্দীন জিয়া, পাঁচলাইশ থানার সভাপতি মামুনুল ইসলাম হুমায়ুন ও সাধারণ সম্পাদক মনির আহমদ চৌধুরী।

সারাবাংলা/ওইউ/এনইউ





Source link

সর্বশেষ - খেলাধুলা