সোমবার , ৬ মার্চ ২০২৩ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

বশেফমুবিপ্রবিতে দুর্নীতি বিরোধী র‍্যালি

প্রতিবেদক
bdnewstimes
মার্চ ৬, ২০২৩ ৯:৪২ অপরাহ্ণ

সাকিব আল হাসান নাহিদ, জামালপুর।

রুখবো দুর্নীতি গড়ব দেশ, হবে সোনার বাংলাদেশ’ স্লোগানে জামালপুরের মেলান্দহে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) দুর্নীতি বিরোধী র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৬ মার্চ) সকাল সাড়ে ৯ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচির নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. কামরুল আলম খান।

র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু করে মূল ফটক প্রদক্ষিণ করে ফের প্রশাসনিক ভবনের সামনে গিয়ে শেষ হয়।

পরে এক সংক্ষিপ্ত আলোচনায় উপাচার্য দুর্নীতিমুক্ত ও একটি মডেল বিশ্ববিদ্যালয় হিসেবে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

সংশ্লিষ্টদের আহ্বান জানিয়ে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় বলেছেন- দুর্নীতিমুক্ত দেশ চাই। তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ তথা উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় দিনরাত পরিশ্রম করে চলেছেন। নিজ নিজ জায়গা থেকে আমাদেরও সঠিকভাবে দায়িত্ব পালন করে দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠা করতে হবে এবং উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠায় ভূমিকা রাখতে হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার সৈয়দ ফারুক হোসেনসহ শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা কর্মসূচিতে অংশ নেন। অনুষ্ঠান পরিচালনা করেন এপিএ ফোকাল পয়েন্ট ও সহকারী রেজিস্ট্রার ম. আনিসুজ্জামান।

সর্বশেষ - খেলাধুলা