মঙ্গলবার , ১ মার্চ ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

‘বিএনপি কিছুদিন পর খালেদাকেও চিনবে না’

প্রতিবেদক
bdnewstimes
মার্চ ১, ২০২২ ৯:২৭ অপরাহ্ণ


সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি নাকি ডা.জাফরুল্লাহ চৌধুরীকে চিনে না। তার সঙ্গে নাকি বিএনপির কোনো সম্পর্ক নেই। কিছুদিন পর খালেদা জিয়া এবং তারেক রহমানকেও চিনবে না।

মঙ্গলবার (১ মার্চ) বিকেলে রাজধানীর শনির আখড়ায় শনি মন্দির সংলগ্ন মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ওয়ার্ড ইউনিটগুলোর ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম সবসময় হতাশা ছড়িয়ে বেড়ান। মিথ্যা কথা বলে দেশের মানুষর মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে বেড়ান। দেশে গণতান্ত্রিক ধারাবাহিকতা থাকুক তা তিনি চান না।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত দেশের ওপর নিষেধাজ্ঞা আরোপের জন্য লবিং করে দেশকে পুনরায় জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করতে চায়। তারা চায় দেশকে তালেবানি রাষ্ট্র বানাতে; দেশে আইএস সৃষ্টি করতে। তাই তারা সব সময় মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করছে। তারা দেশে সাম্প্রদায়িক শক্তির উত্থান ঘটাতে চায়। তাদের এ মনের আশা কখনও পূরণ হবে না। আওয়ামী লীগের নেতা কর্মীরা কখনও দেশের ক্ষতি মেনে নেবে না।

বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ চায় দেশের রাজনীতি শক্তিশালী হোক, দেশের উন্নয়ন হোক। জনগণের জন্য আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী সব সময় কাজ করে যাচ্ছেন। সাহসী মানুষদের নিয়ে আওয়ামী লীগ গঠন করা হবে। তৃণমূলের আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ হয়ে যোগ্য নেতৃত্ব দিয়ে জাতির পিতার সোনার বাংলাদেশ গড়বো।

সম্মেলন উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। প্রধান বক্তা হিসেবে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।

সম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাড. সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, ডাঃ দিলীপ কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিরাজ হোসেন, মহিউদ্দিন মহি, কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি নাছির মিয়া, সাধারণ সম্পাদক মোবারক হোসেনসহ অনেকে।

সারাবাংলা/এনআর/একেএম





Source link

সর্বশেষ - খেলাধুলা