বৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় ১ জন নিহত

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ১৯, ২০২১ ৫:৪৮ অপরাহ্ণ


স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগে যাত্রীবাহী বাসের ধাক্কায় একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম দবির উদ্দিন (৬০)। বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় পথচারীরা দবির উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টায় তার মৃত্যু হয়।

পথচারী রবিউল ইসলাম জানায়, সকালে ওই ব্যক্তি রায়েরবাগ মাতৃসদন হাসপাতাল থেকে বের হয়ে রাস্তা পার হচ্ছিল। এমন সময় লাব্বাইক পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় ওই ব্যক্তি। পরে তাকে দ্রুত ঢামেক হাসপাতালে ভর্তি করি। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খবর পেয়ে হাসপাতালে আসেন নিহত দবির উদ্দিনের স্বজনরা। দবির উদ্দিনের মেয়ে মমতাজ ইসলাম জানান, তাদের বাসা ডেমড়া ডগাইর নতুনপাড়া। তার বাবা কাঠমিস্ত্রির কাজ করতেন। সকালে করোনাভাইরাসের (কোভিড-১৯) ভ্যাকসিন নেওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। রায়েরবাগে মাতৃসদন হাসপাতালে তার ভ্যাকসিন নেওয়ার কথা।

তিনি আরও জানান, পরে জানতে পারি বাবা সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢামেক হাসপাতালে আছে। হাসপাতালে এসে বাবাকে আর জীবিত দেখতে পাইনি।

এ তথ্য নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানায় অবহিত করা হয়েছে।

সারাবাংলা /এসএসআর/এনএস





Source link

সর্বশেষ - খেলাধুলা