শুক্রবার , ২৫ নভেম্বর ২০২২ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

iPhone 14 কেনার ইচ্ছা? ২০ হাজার টাকা ছাড় পেলে কেমন হয়? জেনে নিন কীভাবে

প্রতিবেদক
bdnewstimes
নভেম্বর ২৫, ২০২২ ৬:০৫ পূর্বাহ্ণ


#নয়াদিল্লি: ভারতে iPhone 14-র আসল দাম ৭৯,৯০০ টাকা। এই ফোনে ব্যবহার করা হয়েছে এ১৫ বায়োনিক চিপসেট। iPhone 14-তে এমন ক্যামেরা ব্যবহার করা হয়েছে, যা যে কোনও ধরনের আলোতে উন্নত ফটো তুলতে সক্ষম।

অনেক আইফোন-প্রেমীদের ইচ্ছে থাকে এমন একটি লেটেস্ট মডেলের ফোন কেনার। কিন্তু অনেক সময় দেখা যায়, দামের জন্য তাঁদের ইচ্ছেপূরণ হয় না।। কিন্তু বর্তমানে অ্যামাজনে iPhone 14-র ওপর পাওয়া যাচ্ছে আকর্ষণীয় অফার।

আরও পড়ুন- স্মার্টফোনে কার্সার! ফোন সাজান মনের মতো করে, শিখে নিন গোপন কায়দা!

ব্যাঙ্ক অফার এবং ডিসকাউন্টের মাধ্যমে অ্যামাজনে iPhone 14 পাওয়া যাচ্ছে ৫৭,১০০ টাকায়। এক নজরে দেখে নেওয়া যাক এই অফারের খুঁটিনাটি।

জনপ্রিয় ই-কমাস প্ল্যাটফর্মে অ্যামাজনে iPhone 14-র ওপর পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ছাড়। অ্যামাজনে এই ফোনের ১২৮ জিবি স্টোরেজ মডেল বিক্রির দাম ৭৮,৪০০ টাকা। কিন্তু বর্তমানে এই ফোনের উপর পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের অফার। এর ফলে গ্রাহকরা এই ফোন ২০,০০০ টাকা কমে কিনতে পারবেন।

অফার –

জনপ্রিয় ই-কমাস প্ল্যাটফর্ম অ্যামাজনে আইফোন ১৪ এর ওপর পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের অফার। এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে iPhone 14 কিনলে পাওয়া যাচ্ছে ৫,০০০ টাকার ছাড়। এর ফলে এই ফোনের দাম কমে ৭৩,৪০০ টাকা হয়ে যাচ্ছে।

এছাড়াও এই ফোনের ওপর পাওয়া যাচ্ছে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার। iPhone 13 ফোনের এক্সচেঞ্জের মাধ্যমে গ্রাহকরা ১৬,৩০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এর ফলে অ্যামাজনে iPhone 14 কেনা যাবে ৫৭,১০০ টাকায়।

iPhone 14-র ফিচার –

এই ফোনে ব্যবহার করা হয়েছে ৬.১ ইঞ্চির সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২৫৩২×১১৭০ পিক্সেল রেজোলিউশন।

আরও পড়ুন- শুধু সেলফি ক্যামেরাই ৩২ মেগাপিক্সেল! বাজারে এল Vivo-র মারকাটারি ফোন

এই ফোনে ব্যবহার করা হয়েছে এ১৫ বায়োনিক টিপসেট। এই ফোন পাওয়া যাচ্ছে ১২৮ জিবি, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি স্টোরেজ মডেলে। এই ফোন পাওয়া যাচ্ছে মিডনাইট, পার্পেল, স্টারলাইট, প্রোডাক্ট রেড এবং ব্লু কালার অপশনে।

iPhone 14-তে ব্যবহার করা হয়েছে দুটি রিয়ার ক্যামেরা। এর মধ্যে একটি ১২ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং আরেকটি ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেন্সর।

iPhone 14-তে সেলফি তোলার জন্য ব্যবহার করা হয়েছে ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। অ্যাপলের তরফে জানানো হয়েছে যে এই ফোন একবার চার্জ দিলে ২০ ঘন্টা সময় পর্যন্ত একটানা চলতে পারে। এই ফোনে দেওয়া হয়েছে ৫জি এবং ফেসআইডি আনলক সাপোর্ট।

First published:

Tags: IPhone, IPhone 14



Source link

সর্বশেষ - বিনোদন