বৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

OnePlus Pad The First Ever Tablet To Launch Soon Next Year

প্রতিবেদক
bdnewstimes
নভেম্বর ২৪, ২০২২ ২:০২ অপরাহ্ণ


জনপ্রিয় মোবাইল প্রস্তুতকারক সংস্থা OnePlus-কে নিয়ে বেশ কয়েকদিন ধরেই কানাঘুষো চলছে। একের পর এক রিপোর্ট প্রকাশ হচ্ছে। বলা হচ্ছে যে, OnePlus খুব তাড়াতাড়ি তাদের OnePlus 11 সিরিজের ফোন নিয়ে আসতে পারে বাজারে। OnePlus 11 সিরিজের মধ্যে থাকতে পারে OnePlus 11, OnePlus 11 Pro ফোন দু’টি। জানা গিয়েছে, OnePlus তাদের নতুন 11 সিরিজ এবং নর্ড ফোন ছাড়াও নিয়ে আসতে চলেছে নতুন একটি ট্যাব। আগামী বছরেই তা লঞ্চ করা হতে পারে। তবে এই প্রথম নয়। এর আগেও বেশ কয়েকবার OnePlus-এর ট্যাব সম্পর্কে বেশ কিছু তথ্য সামনে এসেছিল।

নতুন রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে যে, OnePlus তাদের প্রথম OnePlus Pad লঞ্চ করতে পারে আগামী বছর। কিন্তু সংস্থার তরফে এখনও নির্দিষ্ট করে OnePlus Pad লঞ্চের কোনও তারিখ জানানো হয়নি। সংস্থার তরফে OnePlus Pad সম্পর্কে কোনও তথ্যই জানান হয়নি। কিন্তু বেশ কয়েকটি রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে যে, আগামী বছরের প্রথম ছ’মাসের মধ্যেই OnePlus লঞ্চ করতে চলেছে তাদের প্রথম অ্যান্ড্রয়েড ট্যাবলেট OnePlus Pad।

আরও পড়ুন: আপনার আইডি দিয়ে ক’টা সিম চলছে? জানতে পারবেন এই ওয়েবসাইটে গিয়ে

বলা হচ্ছে যে OnePlus Pad সরাসরি টক্কর দিতে চলেছে ভারতের বাজারে ইতিমধ্যেই রাজত্ব করা Redmi Pad, Xiaomi Pad এবং অন্য অ্যান্ড্রয়েড ট্যাবলেটকে। রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে যে, ভারতে এর দাম হতে পারে ২০ হাজার টাকার কম। কিন্তু সংস্থার তরফে এখনও নির্দিষ্ট করে কিছু জানানো হয়নি। এর মধ্যেই OnePlus Pad সম্পর্কে বেশ কিছু তথ্য সামনে এসেছে।

OnePlus Pad-এর সম্ভাব্য ফিচার –

ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে যে OnePlus সংস্থার প্রথম অ্যান্ড্রয়েড ট্যাবলেট OnePlus Pad-এ ব্যবহার করা হতে পারে ১২.৪ ইঞ্চির এইচডি প্লাস ওলেড ডিসপ্লে, অ্যান্ড্রেড ১২ প্রযুক্তি, অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট, যা ৬ জিবি র্যা ম যুক্ত।

এই OnePlus Pad-এ ব্যবহার করা হতে পারে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। এর মধ্যে থাকতে পারে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, এবং ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য OnePlus Pad-এর সামনে ব্যবহার করা হতে পারে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। বলা হচ্ছে যে, OnePlus Pad-এ ব্যবহার করা হতে পারে ১০,০৯০ এমএএইচ ব্যাটারি, যা ৪৫ডাবলু ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত।

Published by:Ananya Chakraborty

First published:

Tags: OnePlus, Tablet, Tech news



Source link

সর্বশেষ - বিনোদন

আপনার জন্য নির্বাচিত