সোমবার , ২৭ সেপ্টেম্বর ২০২১ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

WhatsApp-এ এবার ২১৭টি নতুন ইমোজি, বাড়বে চ্যাটিংয়ের মজা

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ২৭, ২০২১ ১১:২৩ পূর্বাহ্ণ


#WhatsApp:  WhatsApp নিজের ব্যবহারকারীদের কথা মাথায় রেখে প্রতিনিয়ত আপডেট করে চলেছে। সম্প্রতি, ফটো এবং ভিডিও ফিচারের জন্য View Once অপশন এনেছিল। বর্তমানে WhatsApp-এ মাল্টি-ডিভাইজ সাপোর্ট ও এনক্রিপ্টেড ব্যাক আপ অপশন রয়েছে। শোনা গিয়েছে, আরও নতুন কিছু আনতে চলেছে Facebook-এর মালিকানাধীন এই সংস্থা। Android অ্যাপের বিটা ভার্সনের জন্য ইমোজিতে কিছু মজাদার আপডেট আসতে চলেছে, যা চ্যাটিংয়ের অভিজ্ঞতা আরও মজাদার করে তুলবে বলেই মনে করা হচ্ছে।

জনপ্রিয় ফিচার লিকার ওয়েবসাইট WABetaInfo-এর রিপোর্ট অনুযায়ী, WhatsApp নিজের ইমোজি পরিষেবায় বদল আনার পরিকল্পনা করছে। এই নিয়ে কর্তৃপক্ষ প্রত্যেকের সমর্থন জোগাড় করছে। বিশেষ করে Android গ্রাহকদের জন্য এই সুবিধা নিয়ে আসা হবে। এই বছরেই Apple লঞ্চ করেছে iOS 14। এতে ৫ ইঞ্চি ব্রাইটনেস যুক্ত নতুন কিছু ইমোজি রয়েছে। এর মধ্যে রয়েছে জ্বলতে থাকা হৃদয়, নিশ্বাস ছাড়া মুখ, বেঁধে রাখা হার্ট; এছাড়াও রয়েছে 13.1 আপডেটের আরও অনেক ইমোজি। যেহেতু এগুলি শুধুমাত্র Apple-এর জন্য করা হয়েছে তাই Android ব্যবহারকারীরা এগুলি এখনও হাতে পাননি। iOS 14.5 আপডেটে ব্যবহারকারীরা মোট ২১৭টি নতুন ইমোজি পেয়েছেন। এই সবগুলোই এবার অ্যান্ড্রয়েডে আসতে চলেছে বলে জানা গিয়েছে!

এপ্রিল মাসে Apple ইমোজির তিনটি প্রধান গ্রুপ নিয়ে আসে। প্রথম গ্রুপের মধ্যে রয়েছে দীর্ঘশ্বাস নেওয়া মুখ, মেঘের মধ্যে থাকা মুখ এবং সর্পিল চোখ। দ্বিতীয় গ্রুপে দু’টি নতুন হার্ট ভেরিয়েশন, মেনডিং হার্ট ও জ্বলন্ত হার্ট ইমোজি রয়েছে। তৃতীয় গ্রুপটি বেশ বৈচিত্র্যে ভরা, এর মধ্যে রয়েছে জেন্ডার কম্বিনেশন। রিপোর্ট অনুযায়ী, WhatsApp 2.21.16.10 বিটা ভার্সনে আপডেট করা থাকলে iOS ব্যবহারকারীদের পাঠানো ইমোজি দেখতে পাওয়া যাবে। তবে ইন-অ্যাপ ইমোজি পিকার থেকে পাঠালেই দেখতে পাওয়া যাবে, কিবোর্ড থেকে পাঠালে দেখা যাবে না। ইমোজিগুলি Android 12-র আপডেটে পাওয়া যাবে, যা আগামী মাসে Google লঞ্চ করবে বলে জানা গিয়েছে।





Source link

সর্বশেষ - খেলাধুলা

আপনার জন্য নির্বাচিত
the elephant whisperers oscars 2023

Where To Watch The Elephant Whisperers, Guneet Monga’s Best Documentary Short Film

dubai healthcare city

[১] আমিরাতে প্রথম ওমিক্রন রোগী শনাক্ত

IMG 20240114 WA0004

টাঙ্গাইলে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুই কলেজ ছাত্র নিহত

wm BJP Attends Dialogue With President Abdul Hamid 13 01 2022 2

ইসি নিয়ে সংলাপে বিজেপি’র আলোচনাতেও খালেদা জিয়া

instagram 2

How to hide last seen and activity status on Instagram

received 2990127004542074

আনোয়ারায় মুজিবকিল্লার নির্মাণকাজে অনিয়ম, নিম্নমানের সামগ্রী ব্যবহার দেবে গেছে গ্রেড বিম, ঠিকাদার – প্রকল্প কর্মকর্তার যোগসাজসের গুঞ্জণ

wrap 4

BTS’ Love Myself Campaign with UN Raises Millions of Dollars; Sana Makbul Confirms Fall-out with Rahul Vaidya

cyber

Ransomware: How to Predict | ক্রমেই বাড়ছে র‍্যানসামওয়ার হানা! ম্যালওয়্যারের হানা থেকে বাঁচবেন কী ভাবে, জেনে নিন – News18 Bangla

dating secret 7

ডেটিং অ্যাপে সময় কাটান? এই ফাঁদে পা দিলে কিন্তু সর্বনাশ

373989 threadit

কাজের মাঝেই ছোট্ট ভিডিও রেকর্ড করে পাঠিয়ে দিন, এসে গেল Google-এর নতুন টুল Threadit