বুধবার , ২৩ নভেম্বর ২০২২ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

Xiaomi Mi Air Purifier 3 in blinkit, ব্লিনকিট-এ এমআই এয়ার পিউরিফায়ার – News18 Bangla

প্রতিবেদক
bdnewstimes
নভেম্বর ২৩, ২০২২ ১০:০০ অপরাহ্ণ


#নয়াদিল্লি: জনপ্রিয় ডেলিভারি কোম্পানি সংস্থা Blinkit চুক্তি করেছে Xiaomi India-র সঙ্গে। এই চুক্তির ফলে দিল্লি এবং তার পার্শ্ববর্তী অঞ্চলে Blinkit সরবরাহ করবে Xiaomi এর Mi Air Purifier 3। অর্থাৎ এখন থেকে ঘরে বসেই গ্রাহকরা Blinkit থেকে কিনে নিতে পারবেন Mi Air Purifier 3।

দিল্লিতে দূষণের মাত্রা বেড়ে গিয়েছে। শুধু দিল্লিই নয়, বহু জায়গাতেও বাড়ছে বায়ু দূষণ। আর তাই এই পরিস্থিতিতে এয়ার পিউরিফায়ার ঘরে থাকাটা অত্যন্ত জরুরি।

আরও পড়ুন- নতুন অ্যাকাউন্টের ব্লু টিক পেতে ৯০ দিন অপেক্ষা! টুইটারের নতুন নিয়ম

Blinkit-এর তরফে জানানো হয়েছে যে, এখন নয়াদিল্লি, গুরুগ্রাম, নয়ডা এবং গাজিয়াবাদে তারা ডেলিভারি করবে Mi Air Purifier 3। আর Xiaomi-র এই এয়ার পিউরিফায়ার পাওয়া যাচ্ছে মাত্র ১০,৪৯৯ টাকায়।

এ-ছাড়া Mi Air Purifier 3-এর বাক্সে থাকছে True HEPA ফিল্টার, ইউজার ম্যানুয়াল এবং পাওয়ার কর্ড। আর সব থেকে বড় কথা হচ্ছে, এই এয়ার পিউরিফায়ারকে Mi Home অ্যাপের মাধ্যমে কানেক্ট করা সম্ভব। এক নজরে দেখে নেওয়া যাক, Mi Air Purifier 3-এর সমস্ত ফিচার।

Mi Air Purifier 3 এর ফিচার:

Mi Air Purifier 3 এর ডিজাইন খুবই আধুনিক। এতে ব্যবহার করা হয়েছে ৩৬০ ডিগ্রি ট্রিপল লেয়ার ফিল্টার এবং শক্তিশালী পিএম সেন্সর। Mi Air Purifier 3 এর ক্লিন এয়ার ডেলিভারি রেট (CADR) প্রতি ঘণ্টায় ৩৮০ কিউবিক মিটার। এর পাশাপাশি এটি ৪৮৪ বর্গফুট এলাকা পর্যন্ত কভারেজ দেয় এবং প্রতি মিনিটে ৬৩৩৩ লিটার বিশুদ্ধ হাওয়া দিয়ে থাকে। যা দিল্লির মতো জায়গায় খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

প্রসঙ্গত বায়ু দূষণের জেরে রীতিমতো জেরবার দশা রাজধানীর। প্রতি বছর এই সময় বাড়ে সেই দূষণের মাত্রা। আর সেটা বাড়লেই বোঝা যায় এয়ার পিউরিফায়ারের প্রয়োজনীয়তা।

আরও পড়ুন- দুর্দান্ত ফোন! একবার ফুল চার্জে চলবে ৪৫ দিন, আছড়ে পড়ুক, জলে ডুবুক খারাপ হবেনা

OLED ডিসপ্লে:Mi Air Purifier 3-এর ওজন ৪.৮ কিলোগ্রাম, অর্থাৎ এর ওজন খুব একটা বেশি নয়। আপাতত শুধু সাদা রঙের ভ্যারিয়েন্টেই পাওয়া যাচ্ছে এই এয়ার পিউরিফায়ার। আর এতে রিয়েল টাইম এয়ার কোয়ালিটি ইনডেক্স (AQI) ডেটা দেখানোর জন্য, এতে ব্যবহার করা হয়েছে টাচ এনেবল ওলেড ডিসপ্লে। অর্থাৎ খুব সহজেই Mi Air Purifier 3-এ দেখা যাবে বায়ু দূষণ সূচক সংক্রান্ত ডেটা।

Wi-Fi সাপোর্ট:Mi Home অ্যাপের মাধ্যমে Mi Air Purifier 3-কে খুব সহজেই কানেক্ট করা সম্ভব। এর ফলে Mi Air Purifier 3-এর মাধ্যমে বাতাসের রিয়েল টাইম এয়ার কোয়ালিটি ইনডেক্স-এর উপর নজর রাখা সম্ভব হয়।

Mi-এর এই এয়ারপিউরিফায়ারকে কন্ট্রোল করার জন্য ওয়াই-ফাই সাপোর্ট দেওয়া হয়েছে। Mi Air Purifier 3-এর একটি ফিল্টারের দাম মাত্র ২৪৯৯ টাকা। Mi Air Purifier 3-এর দাম ১০,৪৯৯ টাকা। আর এখন Mi Air Purifier 3 খুব সহজেই কেনা যাবে Blinkit থেকে।

Published by:Suman Majumder

First published:

Tags: Air purifier, Xiaomi



Source link

সর্বশেষ - বিনোদন