শনিবার , ৬ নভেম্বর ২০২১ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

রওশন এরশাদের অবস্থা অপরিবর্তিত

প্রতিবেদক
bdnewstimes
নভেম্বর ৬, ২০২১ ১০:৪৪ অপরাহ্ণ


স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদের অবস্থা অপরিবর্তিত। তিনি বর্তমানে সংকটাপন্ন অবস্থায় রয়েছেন। থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন তিনি।

শনিবার (৬ নভেম্বর) রাত ৯ টায় চিকিৎসকরা রওশনপুত্র সাদ এরশাদকে এ তথ্য জানিয়েছেন বলে তাদের পারিবারিক সূত্রে জানা গেছে। সাদ এরশাদ তার মায়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। রোববার (৭ নভেম্বর) বেলা ১২টায় চিকিৎসকরা ফের রওশন এরশাদের শারীরিক অবস্থা সম্পর্কে জানাবেন।

রওশন এরশাদ রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে উন্নত চিকিৎসার জন্য তাকে বহনকারী একটি এয়ার অ্যাম্বুলেন্স ঢাকা থেকে থাইল্যান্ডের পথে রওয়ানা হয়। রাত সাড়ে ৯টায় বিমানটি ব্যাংককে পৌঁছায়।

বার্ধক্যজনিত অসুস্থতাসহ নানা ধরনের শারীরিক জটিলতায় আক্রান্ত রওশন এরশাদকে সবশেষ গত ২৩ অক্টোবর সিএমএইচে ভর্তি করা হয়। ওই সময় থেকেই তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন।

জানা গেছে, রওশন এরশাদের হৃদস্পন্দন অনিয়ন্ত্রিত। রক্তচাপও নিয়ন্ত্রণে থাকছে না। পেটের সমস্যাসহ তার অক্সিজেনেরও ঘাটতি রয়েছে। দলের প্রেসিডিয়াম সদস্যরা জানিয়েছেন, রওশন এরশাদ সংজ্ঞাহীন রয়েছেন।

সারাবাংলা/এএইচএইচ/পিটিএম





Source link

সর্বশেষ - খেলাধুলা