বুধবার , ৪ আগস্ট ২০২১ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

মেহেরপুর শহরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ৪, ২০২১ ১১:১৯ অপরাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর পৌরসভার উদ্যোগে রাস্তার পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করা হয়েছে। বুধবার দুপুরে শহরের ৭ নং ওয়ার্ডের মানিক মিয়া টাওয়ারের সামনে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।এসময় ওই এলাকার রাস্তার পাশে গড়ে ওঠা পাকা-আধাপাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে পৌর কর্তৃপক্ষ।

পৌরসভার নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান জানান, উচ্ছেদের আগে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য মাইকিং করে প্রচারণা চালানো হয়েছিল। কিন্তু অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা সরিয়ে না নেওয়ায় বুলডোজার দিয়ে এ সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন জানান, যে সড়কে উচ্ছেদ অভিযান চালানো হয় সেই রাস্তা টি সংস্কার কাজ করা হবে। উচ্ছেদ অভিযান পরিচালনার আগে সার্ভেয়ারের মাধ্যমে জমির সীমানা নির্ধারণ করে লাল দাগ দিয়ে চিহ্নিত করা হয়। কয়েক বার জমির মালিকদের নোটিশ দেয়া হয়েছে। এতে কোন সাড়া শব্দ নেই। তাই পৌরসভার উদ্যোগে উচ্ছেদ অভিযান চালানো হয়।

এসময় প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন কাউন্সিলর নুরুল ইসলাম রাজিব, জাহাঙ্গীর হোসেন, ইভান, সৈয়দ বাপ্পি , আলপনা খাতুন, হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহিদ ইকবাল শিমন সহ পৌর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খেলাধুলা

আপনার জন্য নির্বাচিত