বৃহস্পতিবার , ১১ জুলাই ২০২৪ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

মেলান্দহে সর্বজনীন পেনশন বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ সভা

প্রতিবেদক
bdnewstimes
জুলাই ১১, ২০২৪ ৪:২৫ অপরাহ্ণ

সাকিব আল হাসান নাহিদ, জামালপুর:

“সুখে ভরবে আগামী দিন, পেনশন এখন সর্বজনীন”
এ স্লোগানে জামালপুরের মেলান্দহে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ ও জনগণকে পেনশন স্কিমের আওতায় অন্তর্ভুক্তকরণ সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে মির্জা আজম আধুনিক অডিটরিয়াম হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
মেলান্দহ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবা হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শফিউর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী দিদার পাশা।


এছাড়াও সর্বজনীন পেনশনের উপর বক্তব্য রাখেন,
হাজরাবাড়ী পৌরসভার মেয়র সামছুজ্জামান সুরুজ, মেলান্দহ উপজেলা আ.লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, ভাইস চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লাহ, হিসাব রক্ষক কর্মকর্তা হযরত আলী, জাহানারা লতিফ মহিলা কলেজের অধ্যক্ষ খায়রুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হারুনর রশীদ, মেলান্দহ পৌর আ.লীগের সভাপতি নাট্যব্যক্তিত্ব আসাদুল্লাহ ফারাজী। দৈনিক ইত্তেফাকের মেলান্দহ সংবাদাতা মোঃ শাহ জামাল৷।
এসময়, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) তাসনীম জাহান, মহিলা ভাইস চেয়ারম্যান জেনীন তাসনীম জোনাকী উপজেলার বিভিন্ন সরকারি-আধাসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও বিভিন্ন দপ্তরের প্রতিনিধিরা এ সভায় অংশগ্রহণ করেন।


উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার আশরাফুল আলমের সঞ্চালনায়
প্রধান অতিথি বিভাগীয় কমিশনার তার বক্তব্য বলেন, দেশের সর্বস্তরের জনগণকে সুবিধা দিতে এই পেনশন ব্যবস্থা চালু করা হয়েছে। আমি আশা রাখি সাধারণ মানুষ সর্বজনীন পেনশন স্কিমে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবে।

সর্বশেষ - খেলাধুলা