সোমবার , ৭ ফেব্রুয়ারি ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

কালিয়াকৈরে কৃষক হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার – Corporate Sangbad

প্রতিবেদক
bdnewstimes
ফেব্রুয়ারি ৭, ২০২২ ৬:৪৭ অপরাহ্ণ


আইন-আদালত

salim

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে কালিয়াকৈরে মাঝুখান এলাকায় প্রকাশ্য দিবালোকে কৃষক আব্দুল মান্নানকে হত্যা মামলার প্রধান আসামী আওয়ামীলীগ নেতা সেলিম হোসেন (৪১) গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল রাতে রাজধানীর যাত্রাবাড়ির ধলুয়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার বিকেলে কালিয়াকৈর থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।

গ্রেফতার কৃত সেলিম হোসেন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান গ্রামের আ: মজিদের ছেলে ও মৌচাক ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এসএম মাঈদুল ইসলাম জানান, গত ৮ জানুয়ারি গাজীপুরের মাঝুখান এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে কৃষক আব্দুল মান্নানকে প্রকাশ্য দিবালোকে পিটিয়ে আহত করে সেলিম হোসেন ও তাঁর স্ত্রী আফরোজা আক্তার ঝুমুরসহ বেশ কয়েক জন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯ জানুয়ারী ভোরে মারা যায়। নিহতের ছেলে বাদী সেলিমকে প্রধান আসামী করে কালিয়াকৈর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ৯ জানুয়ারি আফরোজা আক্তার ঝুমুরকে গ্রেফতার করে পুলিশ। এর পর থেকে সেলিম ও তার পরিবারের লোকজন আত্মগোপন করেন। গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর যাত্রাবাড়ি থেকে মামলার প্রধান আসামী সেলিম হোসেনকে গ্রেফতার করে র‌্যাব । সোমবার বিকেলে কালিয়াকৈর থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন:

তুরাগ নদীর সীমানা থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রার্থিতা বাতিলের বৈধতা চ্যালেঞ্জ জায়েদ খানের

সুন্দরবনে বাঘের সাথে যুদ্ধ করে জীবিত ফিরলেন জেলে





Source link

সর্বশেষ - খেলাধুলা