বুধবার , ১৯ মে ২০২১ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

আল্ট্রা স্লিম ডিজাইনের অপো এফ১৯ এখন দেশের বাজারে

প্রতিবেদক
bdnewstimes
মে ১৯, ২০২১ ৫:৩৪ অপরাহ্ণ


ডিএমপি নিউজ: প্রযুক্তিপ্রেমীদের জন্য এফ সিরিজের আরেক ধামাকা এফ১৯ বাংলাদেশের বাজারে এনেছে অপো বাংলাদেশ। মঙ্গলবার (১৮ মে) ফোনটি দেশের বাজারে উন্মোচন করা হয়েছে। শক্তিশালী হার্ডওয়্যার ও নান্দনিক ডিজাইনের কারণে এমনিতেই সারা বিশ্বের স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে বিশেষ জায়গা করে নিয়েছে অপো এফ সিরিজের স্মার্টফোনগুলো। ক্যামেরা, গেম, ডিজাইন, পারফরম্যান্স একসঙ্গে পেতে চাইলে এফ১৯ হতে পারে সেরা বাছাই। ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ, সুপার কুল অ্যামোলেড এফএইচডি পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে ফোনটিতে রয়েছে ৫০০০ এমএএইচের ব্যাটারি।

ফোনটিতে পারফরম্যান্স ও স্টাইল একসঙ্গে দুটি জিনিসেরই সমন্বয় রয়েছে। শক্তিশালী প্রসেসরের জন্য এতে রয়েছে কোয়ালকম স্নাপড্রাগন ৬৬২ চিপসেট এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম। ফলে বাধাহীনভাবে সব কাজই করা যাবে নিমিষে। তাছাড়া এতে আরো থাকছে অ্যামোলেড এফএইচডি পাঞ্চ হোল ডিসপ্লে, ১.৬০ মিলিমিটার এর বেজেল এবং বিশাল স্ক্রিন টু বডি রেশিও। ফলে ব্যবহারকারী হাই-কোয়ালিটি স্ক্রিন ব্যবহারের অসাধারণ অভিজ্ঞতা পাবেন।

কাটিং এজ প্রযুক্তি ব্যবহারের ধারাবাহিকতায় অপো এফ১৯ ফোনটিতে রয়েছে ৩.০ ফিঙ্গার প্রিন্ট। আর মাত্র ১৭৫ গ্রাম ওজন, ৭.৯৫ মি.মি পুরুত্ব, ত্রিমাত্রিক কার্ভ ডিজাইন এবং স্লিক বডির কারণে ফোনটি যেকোনো পরিস্থিতিতে সহজে নিজের আয়ত্তে রাখা যাবে।

এফ১৯ ফোনে রয়েছে চমকপ্রদ কৃত্রিম বুদ্ধিমত্তার তিন ক্যামেরা। এর ৪৮ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ব্যবহারকারীকে দেবে দুর্দান্ত ছবি ও ভিডিওর অভিজ্ঞতা। হালের ক্রেজ সেলফি তোলার সময়ও পাওয়া যাবে বাড়তি সুবিধা, কারণ এতে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এর ‘এআই বিউটিফিকেশন’ মোড দেবে সামাজিক মাধ্যমে আপলোড করার জন্য জুতসই ছবি।





Source link

সর্বশেষ - খেলাধুলা