শুক্রবার , ১৮ আগস্ট ২০২৩ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

গুলশান ও দয়াগঞ্জ থেকে মহাখালী-খিলগাঁওয়ের দিকে হাঁটছে বিএনপি

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ১৮, ২০২৩ ৫:১৫ অপরাহ্ণ


স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ সরকার পতনের এক দফা দাবিতে পূর্বঘোষণা অনুযায়ী গুলশান ও দয়াগঞ্জ থেকে মহাখালী ও খিলগাঁওয়ের দিকে মিছিলসহকারে হাঁটছে বিএনপি।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেল ৪টায় তাদের এ গণমিছিল শুরু হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির গণমিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ সিনিয়র নেতারা অংশ নিয়েছেন। গণমিছিলটি দয়াগঞ্জ মোড় থেকে শুরু হয়ে কমলাপুর স্টেডিয়ামে পাশ দিয়ে খিলগাঁও চৌরাস্তায় গিয়ে শেষ হবে। এটি সমন্বয় করছেন ঢাকা দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম ও ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবীন।

গুলশান ও দয়াগঞ্জ থেকে মহাখালী-খিলগাঁওয়ের দিকে হাঁটছে বিএনপি

ঢাকা মহানগর উত্তর বিএনপির গণমিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তার সঙ্গে আছেন স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, নজরুল ইসলাম খানসহ সিনিয়র নেতারা। গণমিছিলটি গুলশান ২ নম্বর ডিসিসি মার্কেটের সামনে থেকে শুরু হয়ে গুলশান ১ নম্বর গোল চত্বর হয়ে তিতুমীর কলেজের সমানে দিয়ে মহাখালী বাস টার্মিনালে গিয়ে শেষ হবে। এটি সমন্বয় করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হক।

এদিকে অভিন্ন দাবিতে যুগপৎ আন্দোলনের অংশ হিসেব গণতন্ত্র মঞ্চ বিকাল সাড়ে ৪টায় জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে গণমিছিল শুরু করেছে, ১২ দলীয় জোট বিকাল ৪টায় বিজয় নগর পানির ট্যাংকের সামনে থেকে, জাতীয়তাবাদী সমমনা জোট বিকেল ৪টায় পুরানা পল্টন আলরাজী কমপ্লেক্স সামনে থেকে গণমিছিল শুরু করেছে।

গুলশান ও দয়াগঞ্জ থেকে মহাখালী-খিলগাঁওয়ের দিকে হাঁটছে বিএনপি

এলডিপি বিকেল ৩টায় কারওয়ান বাজার এফডিসিসংলগ্ন এলডিপি অফিস সামনে থেকে, গণফোরাম ও পিপলস পার্টি বিকাল ৪টায় মতিঝিল নটরডেম কলেজ উল্টো দিকে গণফোরাম চত্বর সামনে থেকে, গণঅধিকার পরিষদ বিকাল ৪টায় তাদের কেন্দ্রীয় কার্যালয় পুরানা পল্টন সামনে থেকে, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন এনডিএম মালিবাগ মোড় বিকেল সাড়ে ৫ টায়, বাংলাদেশ লেবার পার্টি বিকেল ৩ টায় নয়াপল্টন মসজিদ গলি থেকে গণমিছিল শুরু করেছে।

সারাবাংলা/এজেড/এমও





Source link

সর্বশেষ - খেলাধুলা

আপনার জন্য নির্বাচিত