রবিবার , ২৭ আগস্ট ২০২৩ | ১২ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

চট্টগ্রামে ফের অতিবৃষ্টি, পাহাড়ধসে বাবা-মেয়ের মৃত্যু

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ২৭, ২০২৩ ১০:৫৬ পূর্বাহ্ণ


ctg pahar dhos okla

চট্টগ্রাম ব্যুরো: অতি বর্ষণে চট্টগ্রাম নগরীতে পাহাড় ধসে বাবা ও সাত মাস বয়সী মেয়ের মৃত্যু হয়েছে।

রোববার (২৭ আগস্ট) সকালে নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর রেল স্টেশনসংলগ্ন আই ডব্লিউ কলোনিতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মো. সোহেল (৩৫) ও তার সাত মাস বয়েসী মেয়ে বিবি জান্নাত।

চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ হারুন পাশা সারাবাংলাকে বলেন, ‘পাহাড়ের নিচে কাঁচা ঘর বানিয়ে সোহেল স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করতেন। রাতভর অতি বৃষ্টির পর সকালের দিকে আই ডব্লিউ কলোনির প্রায় ৫০ ফুট খাড়া পাহাড় থেকে মাটির খণ্ড ওই ঘরের ওপর পড়ে। এতে চারজন মাটিতে চাপা পড়ে। স্থানীয় লোকজনের সহযোগিতায় ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।’

চমেক হাসপাতালের নগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক সারাবাংলাকে জানিয়েছেন, আহত অবস্থায় সোহেল ও তার মেয়েকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পতেঙ্গা আবহাওয়া অফিস জানিয়েছে, শনিবার রাত ১২টা থেকে রোববার সকাল ৯টা পর্যন্ত আট ঘণ্টায় ৭৬.৪ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

চলতি মাসের শুরুতেও টানা বর্ষণে চট্টগ্রামে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়। এতে প্রাণহানির পাশাপাশি দুর্ভোগে পড়েছিল লাখো মানুষ। মৌসুমি বায়ু সক্রিয় থাকায় তিন সপ্তাহের ব্যবধানে আবারও বৃষ্টিপাত শুরু হয়েছে বলে জানিয়েছেন আবহাওয়াবিদ মাহমুদুল আলম।

The post চট্টগ্রামে ফের অতিবৃষ্টি, পাহাড়ধসে বাবা-মেয়ের মৃত্যু appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.



Source link

সর্বশেষ - খেলাধুলা