সোমবার , ২৩ জানুয়ারি ২০২৩ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

চুয়াডাঙ্গায় ভোক্তার অভিযানে চার প্রতিষ্ঠানের মালিককে জরিমানা – Corporate Sangbad

প্রতিবেদক
bdnewstimes
জানুয়ারি ২৩, ২০২৩ ৫:১৪ অপরাহ্ণ


আইন-আদালত

35 29

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের অপরাধে চুয়াডাঙ্গায় চার প্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) বেলা ১টার দিকে চুয়াডাঙ্গা জেলার দর্শনা পুরাতন বাজার এলাকায় ভ্রাম্যমাণ অভিযান চালিয়ে এ জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদ।

image 211

অভিযান সুত্রে জানা গেছে, সোমবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালয় দর্শনা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এ অভিযানে মুদিখানা, ফার্মেসি, ফলের দোকান ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের প্রতিষ্ঠানে তদারকি করা হয়। এসময় মেসার্স দোয়েল মেডিকেলে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় করার অপরাধে প্রতিষ্ঠানটির মালিক হায়দার আলীকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন- ২০০৯ এর ৫১ ধারায় ১০ হাজার টাকা ও মেসার্স মাস্টার ফার্মেসির মালিক আবু সাঈদকে একই অপরাধে ৫১ ধারায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

image 212

এছাড়া, মেসার্স সিরাজ ফল ভান্ডারে মেয়াদ উত্তীর্ণ বিস্কুট ও কোমল পানীয় বিক্রয় ও ফলের মুল্যতালিকা প্রদর্শন না করার অপরাধে প্রতিষ্ঠানটির মালিক মোঃ সুমন আলীকে ৩৮ ও ৫১ ধারায় ৩ হাজার টাকা এবং মেসার্স মমিন ফল ভান্ডারের মালিক শামীম মিয়াকে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের অপরাধে ৫১ ধারায় এক হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সার্বিক সহযোগিতায় ছিলেন দর্শনা থানা পুলিশের একটি টিম। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদ।

image 213





Source link

সর্বশেষ - খেলাধুলা