মঙ্গলবার , ২৪ অক্টোবর ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

জয় বাংলা স্লোগানে উড়ে যাবে বিএনপি: মেয়র আতিক

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ২৪, ২০২৩ ৮:২৫ অপরাহ্ণ


স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের ‘জয় বাংলা’ স্লোগানে বিএনপি উড়ে যাবে। মেয়র বলেন, সবার আগে স্লোগান দেয় যুবক ভাইয়েরা। ছাত্রলীগ যখন ‘জয় বাংলা’ বলবে বিএনপি তখন উড়ে যাবে। যখন ‘জয় বঙ্গবন্ধু’ বলবে, তখন বিএনপি পালিয়ে যাবে। তাদের মোকাবিলা করতে ছাত্রলীগই যথেষ্ট। তাদের সঙ্গে থাকবে আওয়ামী লীগের বাকি অঙ্গ সংগঠন।

মঙ্গলবার (২৪ অক্টোবর) রাজধানীর মগবাজারের মধুবাগে বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল কমপ্লেক্স পাঠাগার ও মধুবাগ মাঠ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, ‘সেদিন দেখলাম বিএনপির তারেক রহমান নতুন একটি হ্যাশট্যাগ দিয়েছেন, টেকব্যাক বাংলাদেশ। এর মানেটা কী? বাংলাদেশকে আরও পেছনে নিয়ে যাওয়া। আবার বোমাবাজি, খাম্বা, হিন্দুদের ঘরে ঘরে গিয়ে লুণ্ঠন করা। তারা জঙ্গিবাদ চায়, তারা উন্নয়ন চায় না। আমরা উন্নয়ন চাই। বাংলাদেশের মানুষ আর পেছনে ফিরে যেতে চায় না। বাংলাদেশের জনগণ উন্নয়নের ধারাবাহিকতা চায়। বাংলাদেশের জনগণ আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবে।’

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর যেসব উন্নয়ন আছে সেগুলা কথায় নয়, দৃশ্যমান। করোনার সময় যে ভ্যাকসিন দেওয়া হয়েছিল, সে ব্যাপারে অন্যান্য দেশের মেয়ররা আমাদের কাছে জানতে চায়- কীভাবে চতুর্থ ডোজ পর্যন্ত আমরা বিনামূল্যে দিয়েছি! তারা বলেন, আমরা পয়সার জন্য পাগল হয়ে যাচ্ছি, কীভাবে করোনার ভ্যাকসিন দেবো?’

এ সময় নিজের করা উন্নয়ন তুলে ধরে মেয়র আতিক বলেন, ‘আমরা ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় ১৮টি মাঠ ও চারটি পার্ক করেছি। আমরা যতগুলো মাঠ তৈরি করেছি পর্যায়ক্রমে উন্মুক্ত করা হবে।

ডিএনসিসির ৩৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইঞ্জিনিয়ার তৈমুর রেজা খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আরও বক্তৃতা করেন ঢাকা উত্তর সিটি করপোরেশন প্রধান নির্বাহী সেলিম রেজা, ডিএনসিসির প্রধান প্রকৌশলী ‌ব্রিগেডিয়ার জেনারেল আমিনুল ইসলাম, নগর পরিকল্পনাবিদ ইকবাল হাবিব প্রমুখ।

বক্তৃতা শেষে ডিএনসিসি মেয়র প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের সঙ্গে নিয়ে মাঠে যান। এর পর মাঠে একটি প্রীতি ফুটবল ম্যাচ উদ্বোধন করেন। এর মধ্য দিয়ে মাঠটি উন্মুক্ত করা হয়।

সারাবাংলা/আরএফ/পিটিএম





Source link

সর্বশেষ - খেলাধুলা