বুধবার , ১১ অক্টোবর ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে উপনির্বাচন মনোনয়ন জমা দিলেন ৬ প্রার্থী

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ১১, ২০২৩ ১০:০৩ অপরাহ্ণ


20231011 122748 scaled
মোহাম্মদ মাসুদ, সরাইল প্রতিনিধি ::

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে উপ-নির্বাচনে আগামি ৫ নভেম্বও ভোটগ্রহণ। আজ বুধবার ছিল মনোনয়নপত্র জমা দেওয়া দিন। বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তাদের কাছে এসব মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

এবারের উপ-নির্বাচনে অংশ নিতে ৬জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন, তারা হলেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ  শাহজাহান আলম সাজু, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব এ্যাড. মো. আব্দুল হামিদ ভাসানী, জাতীয় পার্টি সাবেক দু’বারের সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রাথী (রওশন এরশাদ গ্রপ) এ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, জাকের পার্টির মনোনীত প্রার্থী জহিরুল ইসলাম জুয়েল, ন্যাশনাল পিপলস পার্টির মো. আব্দুর রাজ্জাক এবং স্বতন্ত্র প্রার্থী মো. ইব্রাহিম।
20231011 125606 scaledএই সময় প্রার্থীরা তাদের নেতাকর্মীদের নিয়ে উৎসবমূখর পরিবেশে এই মনোনয়নপত্র জমা দেন।

এই ব্যাপারে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. শাহগীর আলম জানান, সকাল থেকে প্রার্থীরা সুষ্ঠ পরিবেশে তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার মনোনয়পত্র যাচাই-বাছাই ও ১৯ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের দিন ধার্য করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভূইয়ার মৃত্যু হলে আসনটি শুন্য ঘোষণা করে উপ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

Print Friendly, PDF & Email



Source link

সর্বশেষ - খেলাধুলা