বৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০২২ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

সিরাজগঞ্জে বিএনপি’র ৩ নেতা গ্রেপ্তার – Corporate Sangbad

প্রতিবেদক
bdnewstimes
ডিসেম্বর ৮, ২০২২ ৬:৩৮ অপরাহ্ণ


আইন-আদালত

40 5

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: ঢাকায় র‌্যাব এবং সিরাজগঞ্জে পুলিশের পৃথক অভিযানে বিএনপি-যুবদলের তিন নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সম্প্রতি আওয়ামী লীগের বিভিন্ন কার্যালয়ে হামলা ও হাতবোমা বিস্ফোরণের মামলা রয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

গ্রেপ্তাকৃতরা হলেন-সিরাজগঞ্জ জেলা বিএনপির শিল্প ও বাণিজ্যিক বিষয়ক সম্পাদক এবং সলঙ্গা থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আলিম সরকার, রায়গঞ্জের চান্দাইকোনা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মোমিন ও তাড়াশ উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক শুকুর মির্জা।

সলঙ্গা থানার ওসি শহিদুল ইসলাম বলেন, বুধবার রাতে বিএনপি নেতা আব্দুল আলিম সরকারকে র‌্যাব-৪ এর একটি দল ঢাকার দারুস সালাম এলাকা থেকে গ্রেপ্তার করেছে। র‌্যাবের পক্ষ থেকে বিষয়টি আমাদের অবগত করা হয়েছে। আব্দুল আলিম গত ২৯ নভেম্বর রাতে সলঙ্গার আঙ্গারু বাজারে অবস্থিত আওয়ামী লীগ কার্যালয়ের সামনে হাতবোমা বিস্ফোরণের ঘটনায় দায়ের হওয়া মামলার এজাহারভুক্ত আসামি বলেও জানান ওসি।

এদিকে রায়গঞ্জ থানার ওসি আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে চান্দাইকোনা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মোমিনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি ২৯ নভেম্বর রাতে ধানগড়া এলাকায় অবস্থিত রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে হাতবোমা বিস্ফোরণের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি।”

এছাড়া তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে তাড়াশ বাজার এলাকা থেকে তাড়াশ উপজেলা যুবদলের যুগ্ন-আহ্বায়ক শুকুর মির্জাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি ২৯ নভেম্বর রাতে উপজেলার তালম ইউনিয়নের চার মাথা আকবর আলী বাজার এলাকায় হাতবোমা বিস্ফোরণের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি।





Source link

সর্বশেষ - খেলাধুলা

আপনার জন্য নির্বাচিত