শুক্রবার , ২০ অক্টোবর ২০২৩ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

‘২৮ অক্টোবরও বিএনপির পরিণতি ১০ ডিসেম্বরের মতো হবে’

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ২০, ২০২৩ ২:১৫ অপরাহ্ণ


সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: গত ১০ ডিসেম্বরের মতো আগামী ২৮ অক্টোবরও বিএনপির একই পরিণতি হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২০ অক্টোবর) সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে পূজা উদযাপন পরিষদের নেতাদের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, গত ১০ ডিসেম্বর বেগম জিয়া দেশ চালাবে বলে দম্ভোক্তি করেছিল। ১০ ডিসেম্বরের মতো ২৮ অক্টোবরও তাদের একই পরণতি হবে। শুধু চিন্তা করতেছি কোথায় গিয়ে খাদে পড়বে। ১০ ডিসেম্বর গোলাপবাগের গরুর হাটের খাদে পড়েছিল, এটা কোথায় যায় সেটাই দেখার অপেক্ষায়।

পূজায় মদপান নিয়ে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহারের বিতর্কিত মন্তব্যের বিষয়ে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী বিষয়টি ওয়াকিবহাল আছেন। তিনি উদ্বেগের সঙ্গে বিষয়টি পর্যবেক্ষণ করেছেন। দলীয়ভাবে বিষয়টি বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রমাণ পেলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, বিএনপি নেতারা সকালে ঘুম থেকে উঠে মিথ্যাচার শুরু করেন, সত্য কথা বলার মানসিকতা তারা হারিয়ে ফেলেছেন। তাদের কোনো শুভবোধ নেই।

আওয়ামী লীগ নেতাদের মধ্যে সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য নির্মল চ্যাটার্জিসহ পূজা উদযাপন পরিষদের নেতারা উপস্থিত ছিলন।

উল্লেখ্য, বিএনপি ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশের ঘোষণা দিয়েছে। ১৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে আয়োজিত সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সারাবাংলা/এনআর/এনইউ





Source link

সর্বশেষ - খেলাধুলা