রবিবার , ৬ নভেম্বর ২০২২ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

How to watch the ICC Men’s T20 Cricket World Cup online For Free on Hotstar

প্রতিবেদক
bdnewstimes
নভেম্বর ৬, ২০২২ ৬:৩৩ অপরাহ্ণ


জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম Disney+ Hotstar পুরুষদের ICC T20 World Cup-এর জন্য নিয়ে এসেছে নতুন একটি ফিচার। জনপ্রিয় এই ওটিটি প্ল্যাটফর্মে বিভিন্ন ধরনের সিনেমার সঙ্গে সঙ্গে বিভিন্ন ধরনের খেলাও লাইভ দেখা যায়। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত আইসিসি টি২০ বিশ্বকাপের জন্য Disney+ Hotstar চালু করেছে Freemium নামের নতুন একটি ফিচার। এই ফিচারের মাধ্যমে ইউজাররা ফলো-অনের মাধ্যমে টি২০ বিশ্বকাপের স্পেশাল ভিডিও দেখতে পাবেন। Disney+ Hotstar-এ ইউজাররা নতুন এই ফিচারের মাধ্যমে টি২০ বিশ্বকাপের লাইভ স্কোর এবং বিশেষজ্ঞদের মতামত জানতে পারবেন। এছাড়াও Disney+ Hotstar-এর মডেল ক্যাটালগের মাধ্যমে নন সাবস্ক্রাইবাররা বিনামূল্যে বলিউডের সিনেমা দেখতে পাবেন।

Disney+ Hotstar-এর নতুন এই ফিচারের মাধ্যমে ফ্রিমিয়াম ইউজাররা টি২০ বিশ্বকাপ ম্যাচের কিছু মিনিটের টিজার দেখতে পাবে। এর মাধ্যমে Disney+ Hotstar-এ সাবস্ক্রাইব না করেও ফলো অন মোডের মাধ্যমে টি২০ বিশ্বকাপ ম্যাচের ফলাফলের ওপর নজর রাখা যাবে। এর জন্য গ্রাহকদের এক টাকাও দিতে হবে না। অর্থাৎ Disney+ Hotstar-এর নতুন এই ফিচারে তারা ফলো অন মোডের মাধ্যমে জনপ্রিয় এই ওটিটি প্লাটফর্ম সাবস্ক্রাইব না করেও টি২০ বিশ্বকাপের প্রতিটি ম্যাচের ওপর নজর রাখতে পারবেন। এই ফিচারের মাধ্যমে টি২০ বিশ্বকাপের প্রতিটি খেলার ফলাফল খুব সহজেই জানা যাবে।

আরও পড়ুন – ইনবক্স মেমোরি ভর্তি হয়ে গিয়েছে? এক ক্লিকেই মুছে ফেলুন Gmail-র সব প্রোমোশনাল মেল, দেখে নিন কীভাবে

এছাড়া নতুন এই ফিচারের মাধ্যমে বিভিন্ন ধরনের গ্রাফিক্স এবং ভিসুয়াল দেখা যাবে। টি২০ বিশ্বকাপের প্রতিটি ম্যাচের গুরুত্বপূর্ণ অ্যানালিসিস করা হবে। একই সঙ্গে টি২০ বিশ্বকাপের প্রতিটি ম্যাচ হিন্দিতে কমেন্ট্রি করা হবে। ডিজনি প্লাস হটস্টারে হিন্দিতে কমেন্ট্রি করার জন্য রয়েছেন সুনীল বৈদ্য, সঞ্জয় বন্দ্যোপাধ্যায়, রামন ভানট, বিনীত গর্গ, নবীন শ্রীবাস্তব, রিমা মালহোত্রা, অজয় মেহরা, পদ্মজিৎ শেরাওয়াত এবং মনোজ শর্মা।

Disney+ Hotstar-এর মুখপাত্র তাঁদের নতুন এই ফিচার সম্পর্কে জানিয়েছেন যে, Disney+ Hotstar সব সময়ে সেরা পরিষেবা দেওয়ার চেষ্টা করে। ভারতে Disney+ Hotstar সেরা লাইভ গেম পরিষেবা দিয়ে থাকে। আর এবার নতুন ফিচারের দ্বারা ফলো-অনের মাধ্যমে ইউজাররা ক্রিকেট বিনোদনের সুবিধা পাবেন। এর মাধ্যমে ইউজাররা ছাড়াও ফ্রিমিয়াম ভিউয়াররাও সুবিধা পাবেন। অর্থাৎ ডিজনি প্লাস হটস্টারে টি২০ বিশ্বকাপের প্রতিটি ম্যাচ হয়ে উঠবে আরও আকর্ষণীয়!

Published by:Ananya Chakraborty

First published:

Tags: Hotstar, ICC T20 World Cup 2022, T20 World Cup 2022



Source link

সর্বশেষ - খেলাধুলা