সোমবার , ১৩ জুন ২০২২ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

ক্রেতা শূণ্য ৩৫ কোম্পানির শেয়ার – Corporate Sangbad

প্রতিবেদক
bdnewstimes
জুন ১৩, ২০২২ ১২:১২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩৫ কোম্পানির শেয়ার ক্রেতা শূণ্য হয়ে পরেছে। সোমবার (১৩ জুন) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ৩৫ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

কোম্পানিগুলোর মধ্যে ন্যাশনাল ফিড মিলসের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাউথইস্ট ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রূপালী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রিপাবলিক ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগেরদিন ছিল ৪৫.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৪.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রেনউইক যজ্ঞেশ্বরের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১১০৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০৮২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০৮২.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এশিয়া ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৪.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পাইওনিয়ার ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৯০.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৯.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ঢাকা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬১.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সোনারবাংলা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬১.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬০.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আল আরাফাহ ইসলামী ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ২৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৫.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফনিক্স ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৬.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৫.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৫.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৭৭.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৫.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রূপালী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৬.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফেডারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩১.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪১.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪০.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫০.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৯.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রিলায়েন্স ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬৭.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৭৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৬.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৬.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অগ্রণী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৭ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৬.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সন্ধানী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩১.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্রীণডেল্টা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৭৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৭.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইস্টার্ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৬৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৭.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫৮.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬১ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৭ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্লোবাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪২.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পিপলস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫২.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫২.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নর্দার্ণ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

নিটল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৪৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

দেশ জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৩.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪২.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৩.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফারইস্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এস আলমের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৪ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৩.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ৩৪.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৩.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরএসআরএম স্টিলের শেয়ারের ক্লোজিং দর আগের দিন ছিল ১৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।





Source link

সর্বশেষ - খেলাধুলা