বৃহস্পতিবার , ১০ মার্চ ২০২২ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

চলতি মাসে ১১ কোম্পানির এজিএম ও ২ কোম্পানির ইজিএম – Corporate Sangbad

প্রতিবেদক
bdnewstimes
মার্চ ১০, ২০২২ ৪:৫২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানির এজিএম অনুষ্ঠিত হবে চলতি বছরের মার্চ মাসে। কোম্পানিগুলো হলো: বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ লিমিটেড, ইস্টার্ন ক্যাবলস লিমিটেড, ইস্টার্ন লুব্রিকেন্টস ব্লেন্ডার্স লিমিটেড, গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড, যমুনা অয়েল কোম্পানি লিমিটেড, লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড, আরএকে সিরামিকস (বাংলাদেশ) লিমিটেড, রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড ও দা ঢাকা ডাইং এন্ড ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড। এছাড়া চলতি মাসে ২ টি ইজিএম অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হচ্ছে: সিএন্ডএ টেক্সটাইল লিমিটেড ও মীর আক্তার হোসেন লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়াও এপ্রিল ২০২২ অনুষ্ঠিত হবে ৭ কোম্পানির এজিএম ও ২ কোম্পানির ইজিএম। কোম্পানিগুলো (এজিএম) হলো: সিটি জেনারেল ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড, ডেল্টা ব্রাক হাউজিং ফাইন্যান্স কো. লিমিটেড, ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড, গ্রামীনফোন লিমিটেড, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, সিঙ্গার বাংলাদেশ লিমিটেড। ইজিএম কোম্পানিগুলো হলো: রেনেটা লিমিটেড ও আরএন স্পিনিং মিলস লিমিটেড। মে মাসে অনুষ্ঠিত হবে ১ কোম্পানির এজিএম কোম্পানিটি হলো ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেড এবং ডিভিডেন্ট ঘোষনা করলেও এজিএম এর তারিখ জানায়নি তালিকাভুক্ত ৮ কোম্পানি। কোম্পানিগুলো হলো: অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড, খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, মুন্নু ফেব্রিকস লিমিটেড, এনসিসিবিএলসি মিউচুয়াল ফান্ড ওয়ান, প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড, ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্সড ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এজিএম পর্যালোচনায় জানা গেছে; বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড কোম্পানির এজিএম মার্চ-৩১ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ০৯.৩.২০২২। ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ লিমিটেড কোম্পানির এজিএম মার্চ-৩০ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ০৩.৩.২০২২। ইস্টার্ন ক্যাবলস লিমিটেড কোম্পানির এজিএম এবং মার্চ-৩০ এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ২০.১২.২০২১। ইস্টার্ন লুব্রিকেন্টস ব্লেন্ডার্স লিমিটেড কোম্পানির এজিএম মার্চ-১২ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ১৮.১.২০২২। গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড কোম্পানির এজিএম মার্চ-৩০ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ০৮.০৩.২০২২। আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড কোম্পানির এজিএম মার্চ-২৯ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ০৮.০৩.২০২২।

যমুনা অয়েল কোম্পানি লিমিটেড কোম্পানির এজিএম মার্চ-১২ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ২৩.০১.২০২২। লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড কোম্পানির এজিএম মার্চ-২১ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ২২.০২.২০২২।আরএকে সিরামিকস (বাংলাদেশ) লিমিটেড কোম্পানির এজিএম মার্চ-৩১ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ২৪.০২.২০২২।রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড কোম্পানির এজিএম মার্চ-৩০ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ০৭.০২.২০২২। দা ঢাকা ডাইং এন্ড ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড কোম্পানির এজিএম মার্চ-১৪ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ০৩.০২.২০২২।

ইজিএম পর্যালোচনায় জানা গেছে; সিএন্ডএ টেক্সটাইল লিমিটেড কোম্পানির ইজিএম মার্চ-৩০ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ০৯.৩.২০২২। মীর আক্তার হোসেন লিমিটেড কোম্পানির ইজিএম মার্চ-১০ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ১৬.০২.২০২২।

এজিএম পর্যবেক্ষনে জানা গেছে; সিটি জেনারেল ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের এজিএম এপ্রিল-২৫ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ২২.০৩.২০২২। ডেল্টা ব্রাক হাউজিং ফাইন্যান্স কো. লিমিটেডের এজিএম এপ্রিল-১৭ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ২২.০৩.২০২২। ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড কোম্পানির এজিএম এপ্রিল-২৪ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ২৮.০৩.২০২২। গ্রামীনফোন লিমিটেড কোম্পানি লিমিটেড কোম্পানির এজিএম এপ্রিল-২৬ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ২৩.০২.২০২২। আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড কোম্পানির এজিএম এপ্রিল-১৭ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ২২.০৩.২০২২। নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড কোম্পানির এজিএম এপ্রিল-২৪ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ১৫.০৩.২০২২। সিঙ্গার বাংলাদেশ লিমিটেড কোম্পানির এজিএম এপ্রিল-১৩ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ১৬.০৩.২০২২।

এপ্রিল মাসের ইজিএম পর্যালোচনায় জানা গেছে; রেনেটা লিমিটেড কোম্পানির ইজিএম এপ্রিল-১৬ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ২৩.০৩.২০২২। আরএন স্পিনিং মিলস লিমিটেড কোম্পানির ইজিএম এপ্রিল-২১ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ৩০.০৩.২০২২।

এজিএম পর্যবেক্ষনে আরও দেখা যায়; ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেড কোম্পানির এজিএম মে-১৭ এবং এজিএম সংক্রান্ত রেকর্ড ডেট হলো ২৩.০৩.২০২২।





Source link

সর্বশেষ - খেলাধুলা