রবিবার , ২২ জানুয়ারি ২০২৩ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

বিভাগীয় উপ-কমিটির চেয়ারম্যান ও কো-চেয়ারম্যান মনোনয়ন আ.লীগে

প্রতিবেদক
bdnewstimes
জানুয়ারি ২২, ২০২৩ ১০:৪৪ অপরাহ্ণ


সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বিভাগীয় বিভিন্ন উপ-কমিটির চেয়ারম্যান ও কো-চেয়ারম্যানদের মনোনয়ন দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ২২তম জাতীয় সম্মেলনের পর সম্পাদকমণ্ডলীর বিভিন্ন বিভাগীয় চেয়ারম্যানদের সঙ্গে কো-চেয়ারম্যান পদ সংযুক্ত করে এবার মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। বিভিন্ন বিভাগীয় সম্পাদকমণ্ডলীর সদস্যরা এসব উপকমিটির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন।

রোববার (২২ জানুয়ারি) দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে উপকমিটির চেয়ারম্যান ও কো-চেয়ারম্যানদের নামের তালিকা প্রকাশ করা হয়। এতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এমপি সংগঠনের গঠনতন্ত্রের ২৫(৬) অনুচ্ছেদ অনুযায়ী অর্পিত ক্ষমতাবলে বাংলাদেশ আওয়ামী লীগের বিভাগীয় উপ-কমিটিগুলোর চেয়ারম্যান ও কো-চেয়ারম্যানদের মনোনয়ন দিয়েছেন।

এর মধ্যে অর্থ ও পরিকল্পনাবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান ড. মশিউর রহমান, কো-চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অ্যাম্বাসডর মোহাম্মদ জমির, আইনবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অ্যাডভাকট ইউসুফ হোসেন হুমায়ুন, কৃষি ও সমবায়বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান কৃষিবিদ ড. মির্জা জলিল, তথ্য ও গবষণাবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর সাইদুর রহমান খান, কো-চেয়ারম্যান প্রফেসর ড. ফারজানা ইসলাম, দফতর উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. অনুপম সেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান একেএম রহমত উল্লাহ, কো-চেয়ারম্যান চৌধুরী খালকুজ্জামান, ধর্মবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খদকার গোলাম মওলা নকশবন্দী, প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু, কো-চেয়ারম্যান প্রফেসর ড. সাদেকা হালিমকে মনোনয়ন দেওয়া হয়েছে।

এছাড়া বন ও পরিবশবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর খদকার বজলুল হক, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান প্রফসর ড. মো হোসেন মনসুর, মহিলা বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. সুলতানা শফি, কো-চেয়ারম্যান মাজেদা রফিকুনেচ্ছা, মুক্তিযুদ্ধবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযাদ্ধা রশিদুল আলম, যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু, কো-চেয়ারম্যান হারুনুর রশীদ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. আব্দুল খালেক, কো-চেয়ারম্যান নুরুল ইসলাম নাহিদ, শিল্প ও বাণিজ্যবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান কাজী আকরাম উদ্দীন আহমদ, শ্রম ও জনশক্তিবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মেজর জেনারল আব্দুল হাফিজ মল্লিক পিএসসি (অব.), কো-চেয়ারম্যান হাবিবুর রহমান সিরাজ, সংস্কৃতিবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান আতাউর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান প্রফসর ডা. আ ফ ম রুহুল হক মনোনয়ন পেয়েছেন।

সারাবাংলা/এনআর/পিটিএম





Source link

সর্বশেষ - খেলাধুলা