সোমবার , ২ অক্টোবর ২০২৩ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

মল ভেবে ভুল করবেন না, ৫তলা বিল্ডিং জুড়ে শুধুই বিরিয়ানি! এয়ারপোর্টের পাশেই চমক দিচ্ছে দাদা বৌদি বিরিয়ানি – News18 Bangla

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ২, ২০২৩ ৭:১৩ অপরাহ্ণ


কলকাতাঃ বিরিয়ানি খেতে কে না ভালবাসেন। কিন্তু সেটা যদি হয় দাদা-বৌদির বিরিয়ানি, তাহলে তো কথাই নয়। কলকাতা-র আশেপাশের জেলাগুলির মধ্যে দাদা বৌদি বিরিয়ানির জনপ্রিয়তা অনেকটাই রয়েছে। বিশেষ করে উত্তর ২৪ পরগনা জেলায় এই বিরিয়ানির তুমুল জনপ্রিয়তা রয়েছে। বর্তমানে দাদা বৌদির দুটি রেস্তোরাঁ রয়েছে ব্যারাকপুরে। এর পাশাপাশি সোদপুরেও দাদা বৌদির রেস্তোরাঁ রয়েছে। কিন্তু এবার নতুন একটি আউটলেট খুলতে চলেছে মধ্যমগ্রাম চত্বরে।

আরও পড়ুনঃ মাত্র ৩০ টাকায় বিরিয়ানি! খেতে লম্বা লাইন, দেখুন কোথায় এই দোকান?

তবে এখনও জানা যায়নি কবে খুলছে নতুন এই আউটলেট। সম্প্রতি, দাদা বৌদি হোটেলের মালিক রাজীব কুমার সাহা একটি সংবাদমধ‍্যেকে জানায়, পুজোর সময় চালু হচ্ছে না এই নতুন রেস্তোরাঁটি। কিন্তু চলতি বছরের শীতকালের মধ্যেই চালু করা হবে রেস্তোরাঁটি। এই আউটলেট খোলা হলে উঃ ২৪ পরগনা পরগনার বিরিয়ানিপ্রেমীদের জন্য মস্ত বড় সুখবর। কারণ, মধ্যমগ্রাম, বিরাটি, বারাসত, নিউ ব্যারাকপুর, দমদম থেকে সহজেই মধ্যমগ্রাম এসে বিরিয়ানি কিনতে পারবেন। শুধু এটাই নয়, যশোর রোড থেকে এয়ারপোর্টের গেটের দূরত্ব খুব একটা বেশি নয়। ফলে বিরিয়ানি খেয়ে সহজেই এয়ারপোর্ট চত্বরে চলে যেতে পারবেন যাত্রীরা।

তবে অনুমান করা হচ্ছে, বাকি আউটলেটগুলির যা দাম, মধ্যমগ্রামের ক্ষেত্রেও একই দাম রাখা হবে। যদিও দাদা বৌদির কর্তৃপক্ষ এ বিষয়ে এখনও কিছু জানাননি। এখন দাদা বৌদির মাটন বিরিয়ানির দাম ৩৩০ টাকা, চিকেন বিরিয়ানির দাম ২৪০ টাকা, স্পেশাল চিকেন বিরিয়ানির দাম ৩৮০ টাকা, স্পেশাল মাটন বিরিয়ানির দাম ৫৫০ টাকা।

Published by:Salmali Das

First published:

Tags: Biryani, Dada Boudi Biryani



Source link

সর্বশেষ - খেলাধুলা