শুক্রবার , ১২ নভেম্বর ২০২১ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

মেহেরপুরে ইউপি নির্বাচনে জয়ী ৭ টি সতন্ত্র ও ২টি নৌকার চেয়ারম্যান।

প্রতিবেদক
bdnewstimes
নভেম্বর ১২, ২০২১ ১১:২১ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর জেলার ৯টি ইউনিয়ন পরিষদের দ্বিতীয় দফায় নির্বাচন শেষ হয়েছে। দুএকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিরতীহিন ভাবে চলে বিকাল ৪টা পর্যন্ত। ফলাফল গণনা শেষে রাতে ২টি ইউনিয়নে আওয়ামীলীগ ও ৭টিতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীকে বিজয়ী ঘোষনা করা হয়।
রিটার্নিং অফিসার সূত্রে জানা গেছে, গাংনী উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে কাথুলী ইউনিয়নে বিজয়ী হয়েছেন জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান রানা (আনারস) তার প্রাপ্ত ভোট ৫ হাজার ৭শ’৮৪। এছাড়া আবুল বাশার (মোটরসাইকেল) ৪ হাজার ২ ভোট, গোলজার হোসেন (নৌকা) ৩ হাজার ২ ভোট ও সিহাব আলী ২ হাজার ৩শ’৬৫ ভোট।

তেঁতুলবাড়িয়া ইউনিয়নে বিজয়ী হয়েছেন নাজমুল হুদা বিশ্বাস (আনারস) তার প্রাপ্ত ভোট ৬ হাজার ৮শ’ ২৯, এছাড়া সাবেক ছাত্রদল নেতা আমিনুল বারী মোতালেব (ঘোড়া) ৫ হাজার ৪শ’৬৮ ভোট,আব্দুল্লাহ আল মামুন (নৌকা) ৪ হাজার ৮০ ভোট,বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম (মোটরসাইকেল) ২ হাজার ৯শ’ ১২ ভোট ও মো: এনামুল হক (ইসলামী আন্দোলন বাংলাদেশ) ৪শ’ ভোট।
বামন্দী ইউনিয়নে বিজয়ী হয়েছেন ওবাইদুর রহমান কমল (নৌকা) তার প্রাপ্ত ভোট ৬ হাজার ৫শ’২৪। এছাড়া সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল (চশমা)৪ হাজার ৮শ’৯৩ ভোট,আজিজুল হক (আনারস) ২ হাজার ৮শ’৪১ ভোট ও মেহেদী হাসান (মোটরসাইকেল) ২ হাজার ২শ’৯৯ ভোট।
মটমুড়া ইউনিয়নে বিজয়ী হয়েছেন সোহেল আহমেদ (আনারস) তার প্রাপ্ত ভোট ১৮ হাজার ৩শ’২০ ভোট। এছাড়া আবুল হাসেম বিশ্বাস (নৌকা) ৫ হাজার ৬শ’২ ভোট,আব্দুস সালাম (নাঙ্গল) ৬শ’১৯ ভোট।

সাহারবাটি ইউনিয়নে বিজয়ী হয়েছেন মশিউর রহমান (নৌকা) তার প্রাপ্ত ভোট ৭ হাজার ৬শ’৩৪। এছাড়া রাকিবুল ইসলাম টুটুল (মোটরসাইকেল) ৪ হাজার ৯শ’৯২, বাশিরুল আজিজ হাসান(চশমা) ২ হাজার ৪৪, বাবলু হোসেন (নাঙ্গল)২শ’৯৪ ও ছানারুল ইসলাম ছানা (আনারস) ৮১ ভোট।
এদিকে মুজিবনগর উপজেলার ইউপি নির্বাচনে
দারিয়াপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন এএসএম মাহবুব আলম (ঘোড়া) তার প্রাপ্ত ভোট ৩ হাজার ৯৪৪। মোস্তাকিম খোকন (নৌকা) ২ হাজার ১৫৩ ভোট, আবুল কাশেম (মোটরসাইকেল) ১ হাজার ৭৯০ ভোট, মোহা. তৌফিকুল বারী (অটোরিকসা) ১ হাজার ৪৯৬ ভোট, মো. মুঞ্জুরুল হক (চশমা) ১ হাজার ৯শ’ভোট ও মোয়াজ্জেম হোসেন (আনারস) ১ হাজার ২০৪ ভোট।
মহাজনপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান আমাম হোসেন মিলু (আনারস) তার প্রাপ্ত ভোট ৬ হাজার ১৩৭। রেজাউর রহমান নান্নু (নৌকা) ৬ হাজার ৪১ ভোট, তোফাজ্জেল হোসেন (মোটরসাইকেল) ৬৬ ভোট ও মিসকিন মহাম্মদ (ঘোড়া) ৬৩১ ভোট।
মোনাখালি ইউনিয়নে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান মফিজুর রহমান (ঘোড়া) তার প্রাপ্ত ভোট ৬ হাজার ২৩৫। রফিকুল ইসলাম গাইন (নৌকা) ৫ হাজার ৭৯২ ভোট,শফিকুল ইসলাম (আনারস) ১ হাজার ৪৬১ ও মাহবুবুর রহমান (মোটরসাইকেল) ৩৫ ভোট।
বাগোয়ান ইউনিয়নে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান আয়ূব হোসেন (আনারস) তার প্রাপ্ত ভোট ১২ হাজার ৭৩৪ ভোট। কুতুব উদ্দীন (নৌকা) ১০ হাজার ৯৯২ ভোট।
এর আগে সকালে সকল ভোট সেন্টারে ব্যালট পেপার পাঠানো হয়। গত ৮ নভেম্বর সোমবার গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের লক্ষীনারায়নপুর ধলা গ্রামে নির্বাচনী সহিংসতায় জাহারুল ইসলাম ও তার ভাই সাহাদুল ইসলামকে কুপিয়ে হত্যার ঘটনায় এলাকায় প্রার্থী ও ভোটারদের মধ্যে আতংক থাকলেও প্রশাসনের দক্ষতার কারনে শেষ পর্যন্ত শান্তিপূর্ন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সর্বশেষ - খেলাধুলা