বুধবার , ২৩ নভেম্বর ২০২২ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

‘সরকার নয়, নেতিবাচক রাজনীতির জন্য বিএনপির পতন অনিবার্য’

প্রতিবেদক
bdnewstimes
নভেম্বর ২৩, ২০২২ ৮:৪১ অপরাহ্ণ


সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন সরকার নয়, নেতিবাচক রাজনীতির জন্য বিএনপির পতন অনিবার্য।

বুধবার (২৩ নভেম্বর) কবিরহাট উচ্চ বিদ্যালায় মাঠে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে একথা বলেন তিনি। ওবায়দুল কাদের তার রাজধানীর বাসভবন থেকে সম্মেলনে ভার্চ্যুয়ালি যুক্ত হন।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তারেক রহমানকে বিএনপি তাদের নেতা মানতে পারে কিন্তু বাংলাদেশের জনগণ কখনোই নেতা মানবে না। যে নেতা রাজনীতি না করার শর্তে মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে যায়, সে আর যাই হোক দেশের জনগণের নেতা হতে পারে না।

সরকার হঠানোর চক্রান্ত আবারও শুরু হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের নেতাকর্মীদের এই চক্রান্ত ও ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক এএইচএম খায়রল আনম সেলিম,যুগ্ম -আহবায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, সহিদ উল্লাহ খান সোহেল, সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু এবং কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এনআর/ এনইউ





Source link

সর্বশেষ - বিনোদন