বৃহস্পতিবার , ১৭ আগস্ট ২০২৩ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

সাঈদীর গায়েবানা জানাজা নিয়ে সহিংসতা: ৩ মামলায় আসামি ৮ হাজার দুইশত – Corporate Sangbad

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ১৭, ২০২৩ ১:১৫ অপরাহ্ণ


মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় মাওলানা দেলোয়ার হোসেন সাঈদীর গায়েবানা জানাজা শেষে সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে একজনের মৃত্যু ও পুলিশের গাড়ি ভাংচুরের ঘটনায় থানায় তিনটি পৃথক মামলা দায়ের হয়েছে।

বুধবার (১৬ আগষ্ট) নিহত মো. ফোরকানের স্ত্রী নুরুচ্ছফা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা, থানার এস আই মো. আল ফোরকান বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে ও পুলিশ এসল্ট মামলা দায়ের করেন। এসব মামলায় এজাহার নামীয় ১৫০ জন ও অজ্ঞাত ৮ হাজার ১শত জনকে আসামী করা হয়েছে। তবে হত্যা মামলায় এজাহার নামীয় কোন আসামী নেই।

উল্লেখ্য, গত মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ড চিরিঙ্গা পুরাতন জামে মসজিদ মাঠে সাঈদীর গায়েবানা জানাজা শেষে ফেরার পথে উৎশৃংখল জনতা পুলিশের গাড়ি ভাংচুর ও দুর্বৃত্তদের গুলিতে ফোরকান নামে এক ব্যক্তির মৃত্যু হয়।। এদিকে বুধবার দুপুরে গুলিতে নিহত ফোরকানের জানাজা সম্পন্ন হয়েছে। জানাজায় উপস্থিত থেকে চকরিয়া-পেকুয়া আসনের এমপি জাফর আলম নিহতের পরিবারের হাতে এক লক্ষ টাকা নগদ সহায়তা প্রদান করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, মঙ্গলবারে সাঈদীর গায়েবানা জানাজা শেষে ফেরার পথে পুলিশের গাড়ি ভাংচুর ও গুলিবিদ্ধ হয়ে নিহতের ঘটনায় তিনটি মামলা হয়েছে। এই মামলায় এখনো কেউ গ্রেফতার হয়নি। পুলিশ আসামী গ্রেফতার করতে মাঠে কাজ করছে।



Source link

সর্বশেষ - খেলাধুলা