বুধবার , ১১ অক্টোবর ২০২৩ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

Amazon Great Indian Festival: অর্ধেকের কম দামে পুজোতে বাড়িতে নিয়ে আসুন নতুন টিভি, মিলছে বিপুল ছাড়

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ১১, ২০২৩ ১১:৪৬ পূর্বাহ্ণ


Amazon Great Indian Festival: বাড়িতে এখনও পুরনো টিভি? পুজোয় জামা-জুতো তো প্রতি বছর হয়। এবার বরং আসুক নতুন টিভি। নিত্যনতুন প্রযুক্তি আসছে। টিভির রূপ-রঙও বদলে যাচ্ছে। তারওপর অ্যামাজন ‘গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল’-এ দুর্দান্ত সব অফার দিচ্ছে। মিলছে ব্যাপক ডিসকাউন্ট। প্রিমিয়াম স্মার্ট টিভিতে ৬৩ শতাংশ পর্যন্ত ছাড়। তাহলে আর দেরি কেন? সেরা ডিলের তালিকা এখানে রইল।

Sony Bravia KD-55X74K: স্মার্ট টিভির জগতে সত্যিকারের রত্ন। 4K আল্ট্রা এইচডি রেজোলিউশন এবং 60Hz রিফ্রেশ রেট। Google TV, ভয়েস সার্চ, স্ট্রিমিং অ্যাপ – কী নেই! 178-ডিগ্রি ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল নিয়েও গর্ব করা যায়। ঘরের যে কোণেই বসা হোক না কেন, দেখতে কোনও অসুবিধা হবে না। সঙ্গে থাকছে ডলবি অডিও এবং X1 4K প্রসেসর অডিও। সাউন্ড কী হতে পারে, বোঝাই যাচ্ছে। ৩ বছরের ওয়্যারেন্টিও মিলছে।

আরও পড়ুন: Google Pixel 8 কিনবেন না কি iPhone 15? ভাবছেন কোনটা কিনবেন ? যাচাই করে নিন দাম ও অন্যান্য ফিচার্স

Sony Bravia KD-65X74K: সোনির এই মডেলটিকে ‘সিনেমাটিক মাস্টারপিস’ বলা হয়। বিশাল 65 ইঞ্চি 4K আল্ট্রা এইচডি ডিসপ্লে। 60Hz রিফ্রেশ রেট। ঘর হয়ে উঠবে সিনেমা হল। Google TV, ভয়েস সার্চ এবং স্ট্রিমিং অ্যাপ পরিষেবা তো আছেই। 178 ডিগ্রির ওয়াইড অ্যাঙ্গেল। সঙ্গে ডলবি অডিও এবং X1 4K প্রসেসর অডিও।

আরও পড়ুন: পুজোর আগে বড় ধাক্কা! এই ব্যাঙ্কে অ্যাকাউন্ট আছে ? তাহলে জেনে নিন

Sony Bravia KD-43X74K: এটা একেবারে কমপ্যাক্ট পাওয়ার হাউস। 43 ইঞ্চি 4K আল্ট্রা এইচডি ডিসপ্লে এবং 60Hz রিফ্রেশ রেট। Google TV, ভয়েস সার্চ এবং বিভিন্ন ধরনের স্ট্রিমিং অ্যাপ কন্টেন্ট তো রয়েছেই। 178 ডিগ্রির ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেলের সঙ্গে ডলবি অডিও এবং X1 4K প্রসেসর। অ্যামাজন সেলে এটাতেও ৩ বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে।

TCL 55T6G: অ্যামাজন সেলে এটা হটকেক। 60Hz রিফ্রেশ রেট সহ একটি 55-ইঞ্চি 4K আল্ট্রা এইচডি QLED ডিসপ্লে রয়েছে। প্রাণবন্ত ভিজুয়াল উপভোগ করতে পারবেন দর্শকরা। হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোল, 4K Google TV এবং HDR 10+, এই স্মার্ট টিভিকে নিয়ে গিয়েছে অন্য উচ্চতায়। সিনেমাটিক অভিজ্ঞতা নেওয়ার জন্য এর শক্তিশালী অডিও, 56 ওয়াট আউটপুট এবং ডলবি অ্যাটমস যথেষ্ট।

News18 Bangla এবার Whatsapp-এ, এক ক্লিকেই খবরের আপডেট জানতে সাবস্ক্রাইব করুন- https://whatsapp.com/channel/0029VaA776LIN9is56YiLj3F

Published by:Dolon Chattopadhyay

First published:

Tags: Amazon, Amazon Great Indian Festival Sale 2023, Amazon Sale



Source link

সর্বশেষ - খেলাধুলা