বুধবার , ৬ অক্টোবর ২০২১ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

Flipkart Big Billion Days Sale : বাজেট হাজার বিশের মধ্যেই ? Flipkart দিচ্ছে স্মার্টফোনে বেস্ট অফার

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ৬, ২০২১ ৮:৪৯ অপরাহ্ণ


#কলকাতা: প্রতি বছরের মতো এবারও একাধিক ধামাকা অফার নিয়ে হাজির হয়েছে Flipkart। Flipkart Big Billion Days Sale -এ বহু জিনিস পাওয়া যাচ্ছে আসল দামের চেয়ে অনেক কম দামে। যার মধ্যে সবচেয়ে আকর্ষণীয় অফার রয়েছে স্মার্টফোনে। ২ অক্টোবর থেকে শুরু হওয়া এই সেলে আজও প্রচুর স্মার্টফোনের স্টক রয়েছে। যারা ফোন কেনার প্ল্যানে রয়েছে, তাদের জন্য এটাই সুবর্ণ সুযোগ।

বেশি দামের ফোন থেকে বাজেট ফোন, সবেতেই রয়েছে আকর্ষণীয় অফার। যারা ২০ হাজার টাকার মধ্যে ফোন কেনার পরিকল্পনায় তারা এই সেলে (Flipkart Big Billion Days Sale) অনেকটাই লাভবান হতে পারবে।

দেখে নেওয়া যাক বাজেট ফোন অর্থাৎ ২০ হাজারের মধ্যে কী কী ফোন পাওয়া যাচ্ছে!

Realme 8 5G : ক্যামেরার জন্য় রমরমা বাজার Realme-র। এই ফোনে ক্যামেরা ছাড়াও আকর্ষণীয় ফিচারের মধ্যে থাকছে এর 5G আপগ্রেডেশন। এই ফোনের 64GB-র মডেলটি Big Billion Days sale-এ পাওয়া যাচ্ছে মাত্র ১৫,৪৯৯ টাকায়। যাতে 6.5-inch full-HD+ ডিসপ্লে থাকছে 20:9 আসপেক্ট রেশিওর। থাকছে 90Hz Refresh Rate। এছাড়াও MediaTek Dimensity 700 SoC থাকছে এই বাজেট ফোনে সঙ্গে 48-megapixel প্রাইমারি ক্যামেরা ও 5,000mAh ব্যাটারি। ফোনটি চার্জে বসালে খুব অল্প সময়ের মধ্যেই চার্জ হয়ে যাবে কারণ এতে 18W-র কুইক চার্জারও থাকছে।

আরও পড়ুন- গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে বাড়ল HDFC ব্যাঙ্কের ধামাকা ডিসকাউন্টের মেয়াদ; জানুন বিশদে

Redmi Note 10T 5G : Xiaomi-র সাব ব্র্যান্ড Redmi খুব সম্প্রতি নোট সিরিজের এই প্রথম 5G ফোন লঞ্চ করেছে বাজারে। Redmi Note 10T 5G -তে রয়েছে 6.5-inch full-HD+ ডিসপ্লে সঙ্গে 90Hz Refresh Rate। MediaTek Dimensity 700 SoC থাকছে এই ফোনে; সঙ্গে 48-megapixel প্রাইমারি ক্যামেরা ও 5,000mAh ব্যাটারি। বায়োমেট্রিক স্ক্যানারের জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের ব্যবস্থা থাকছে। এই ফোনের ৩টি রঙের যে কোনও একটি বেছে নিতে পারবে ক্রেতারা। Big Billion Days Sale-এ এই ফোনের দাম রয়েছে ১৬,৭৯৯ টাকা।

Poco M3 Pro 5G : Redmi Note 10T 5G-র সঙ্গে এই ফোনের ফিচার্স বেশিরভাগ ক্ষেত্রেই এক। তবে, এক্ষেত্রে Poco-র দাম Redmi Note 10T 5G-র থেকে কম। Poco M3 Pro 5G-তে রয়েছে 6.53-inch full-HD+ ডিসপ্লে সঙ্গে 90Hz Refresh Rate। এই ফোনেও Dimensity 700 SoC থাকছে। 6GB RAM-এর ফোনে 48-megapixel ট্রিপল প্রাইমারি ক্যামেরা থাকছে। ব্যাটারি 5,000mAh। এই সেলে এই ফোন কিনলে নো কস্ট EMI-এর সুবিধা পাওয়া যাবে।

আরও পড়ুন- হোয়াটসঅ্যাপে আসছে নয়া ফিচার, চ্যাট ছেড়ে বেরিয়ে গেলেও শোনা যাবে ভয়েস মেসেজ

Moto G40 Fusion : 6.8-inch full-HD+, সঙ্গে 120Hz Refresh Rate; এই ফোনে ডুয়াল সিম কাজ করবে। Qualcomm Snapdragon 732G SoC-র ফোনটি পাওয়া যাবে 4GB ও 6GB RAM-এ। এতে ট্রিপল রেয়ার ক্যামেরা রয়েছে ও 16MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। সেলে দাম ১২,৯৯৯ টাকা।

Samsung Galaxy F42 5G : খুব সম্প্রতি লঞ্চ করেছে Samsung Galaxy F42 5G। এই ফোনটিও Flipkart-এর সেলে পাওয়া যাচ্ছে। দাম ১৭,৯৯৯ টাকা 6GB-র। এতে Octa-core MediaTek Dimensity 700 SoC রয়েছে।



Source link

সর্বশেষ - খেলাধুলা

আপনার জন্য নির্বাচিত