বৃহস্পতিবার , ১২ অক্টোবর ২০২৩ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

Samsung Festive Sale 2023, samsung টিভি কিনলে এখন ছাড় – News18 Bangla

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ১২, ২০২৩ ৩:৪৮ পূর্বাহ্ণ


কলকাতা: উৎসবের মরশুমে এবার ডিলের পসরা সাজিয়ে বসল স্যামসাং। স্মার্ট টিভিতে মিলছে ব্যাপক ছাড়। স্যামসাং-এর জনপ্রিয় স্মার্ট টিভিগুলির মধ্যে রয়েছে নিও QLED, OLED, Crystal 4K iSmart TV, Crystal Vision 4K TV, QLED 4K TV, The Frame TV ইত্যাদি।

কোম্পানি জানিয়েছে, এইসব স্মার্ট টিভিতে ২০ শতাংশ ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। সঙ্গে ৩ বছরের ওয়্যারেন্টি এবং সহজ ইএমআই সুবিধা।

নিও QLED টিভিতে রয়েছে স্যামসাংয়ের কোয়ান্টাম ম্যাট্রিক্স প্রযুক্তি, উন্নত নিউরাল কোয়ান্টাম প্রসেসর। নির্বাচিত Neo QLED 8K এবং 4K টিভি কিনলে, গ্রাহকরা ১২৪৯৯৯ টাকা মূল্যের Galaxy S23 Ultra 5G, ৬৯৯৯০ টাকা মূল্যের ৫০ ইঞ্চি The Serif TV, ৫৯৯৯০ টাকা মূল্যের ফ্রিস্টাইল প্রজেক্টর বা ৪৯৯৯০ টাকা মূল্যের সাউন্ডবার পেতে পারেন বিনামূল্যে। নিও QLED টিভিতে ৩ বছরের ওয়ারেন্টি রয়েছে।

সাদা, কালো এবং অন্যান্য রঙে মিলবে নিউরাল কোয়ান্টাম প্রসেসর 4K সহ স্যামসাংয়ের OLED টিভি। নির্বাচিত OLED মডেল কিনলে, গ্রাহকরা টিভিতে ৩ বছরের ওয়ারেন্টি সহ ৪৯৯৯০ টাকা মূল্যের একটি বিনামূল্যের সাউন্ডবার পেতে পারেন।

আরও পড়ুন- পুজোর মুখে এল সুইগি ওয়ান লাইট, এক্সট্রা ছাড়, বিনামূল্যে ডেলিভারি!

স্যামসাং-এর নির্বাচিত QLED টিভিতে গ্রাহকরা ১২৪৯৯৯ টাকা মূল্যের Galaxy S23 Ultra 5G বা ৫৯৯৯০ টাকা পর্যন্ত মূল্যের একটি সাউন্ডবার পেতে পারেন সম্পূর্ণ বিনামূল্যে। নির্বাচিত ক্রিস্টাল UHD টিভিগুলির সঙ্গে গ্রাহকরা ৪৯৯৯০ টাকা মূল্যের একটি সাউন্ডবার পেতে পারেন, সঙ্গে ৩ বছরের ওয়ারেন্টি তো থাকছেই।

স্যামসাং-এর ফ্ল্যাগশিপ নিও কিউএলইডি টিভি-তে গ্রাহকরা পাচ্ছেন ৪ হাজার টাকা ক্যাশব্যাক। সঙ্গে ১৮ মাসের সহজ ইএমআই সুবিধা। অ্যামাজন, ফ্লিপকার্ট বা স্যামসাংডটকম থেকে কিনলে ১৫ শতাংশ পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট।

স্যামসাং ফ্রেম টিভিতে মিলছে ৬ হাজার টাকার ক্যাশব্যাক। QLED 4K TV অ্যামাজন, ফ্লিপকার্ট এবং স্যামসাংডটকম থেকে ৩৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সঙ্গে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়ে কেনা যাবে।

আরও পড়ুন- গিজার কিনতে চাইছেন? তাহলে এটাই সঠিক সময়! খুব সস্তায় পাওয়া যাচ্ছে! জানুন

Crystal 4K iSmart টিভি অ্যামাজন, ফ্লিপকার্ট এবং স্যামসাংডটকম থেকে কিনলে ২০ শতাংশ পর্যন্ত ছাড় এবং ৩৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। স্যামসাং সাউন্ডবার T42E, যে কোনও হোম সেটআপের জন্য অপরিহার্য। অ্যামাজন, ফ্লিপকার্ট এবং স্যামসাংডটকমে ২০ শতাংশ পর্যন্ত ছাড়ের সঙ্গে আকর্ষণীয় ডিসকাউন্টও পাওয়া যাচ্ছে।

Published by:Suman Majumder

First published:

Tags: SamSung, Smart TV



Source link

সর্বশেষ - খেলাধুলা