বৃহস্পতিবার , ১৭ মার্চ ২০২২ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

এক নজরে দেখে নিন ২০২২ সালের কয়েকটি সেরা স্মার্টওয়াচ

প্রতিবেদক
bdnewstimes
মার্চ ১৭, ২০২২ ৬:৩১ অপরাহ্ণ


#নয়াদিল্লি: বর্তমানে ক্রমশ বেড়ে চলেছে স্মার্টওয়াচের চাহিদা। এক নজরে দেখে নিন ২০২২ সালের কয়েকটি সেরা স্মার্টওয়াচ। এর মধ্যে রয়েছে Amazefit, Apple, Samsung, Noise এবং অন্যান্য ব্র্যান্ড।

Amazefit GTS 2e –

Amazefit GTS 2e স্মার্টওয়াচটির দাম প্রায় ৯,৯৯৯ টাকা। এই স্মার্টওয়াচটিতে রয়েছে ১.৬৫ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) স্কোয়ার শেপড ডিসপ্লে, যা স্লিম বেজেলস (Slim Bezels) এবং ৩৪৮×৪৪২ পিক্সেল (Pixels) যুক্ত। Amazefit GTS 2e স্মার্টওয়াচটিতে রয়েছে হার্ট রেট মনিটরিং, ব্লাড অক্সিজেন মনিটরিং, স্লিপ মনিটরিং। Amazefit GTS 2e স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে ৯০ টি স্পোর্টস মডেলে। ৫এটিএম (5ATM) ওয়াটার রেসিস্ট্যান্স যুক্ত এই স্মার্টওয়াচটিতে একবার চার্জ দিলে ১৪ দিন পর্যন্ত একটানা চলতে পারে।

Amazefit GTR 2e –


Amazefit GTR 2e স্মার্টওয়াচটির দাম প্রায় ৯,৯৯৯ টাকা। এই স্মার্টওয়াচটিতে রয়েছে 1.39 ইঞ্চির অ্যামোলেড রাউন্ড ডিসপ্লে, ৪৫৪×৪৫৪ পিক্সেলের স্ক্রিন রেজোলিউসন। Amazefit GTR 2e স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে ৯০ টি স্পোর্টস মডেলে। এই স্মার্টওয়াচটিতে একবার চার্জ দিলে ২৪ দিন পর্যন্ত একটানা চলতে পারে।

AmazeFit T-Rex –


AmazeFit T-Rex স্মার্টওয়াচটির দাম প্রায় ৬,৪৯৯ টাকা। AmazeFit T-Rex স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে রিলায়েন্স ডিজিটাল এবং বিজয় সেলসে। এই স্মার্টওয়াচটিতে রয়েছে 1.3 ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, ৩৬০×৩৬০ পিক্সেলের স্ক্রিন রেজোলিউসন। AmazeFit T-Rex স্মার্টওয়াচটি একবার চার্জ দিলে ২০ দিন পর্যন্ত একটানা চলতে পারে।

Realme Watch S Pro –


Realme Watch S Pro স্মার্টওয়াচটির দাম প্রায় ৯,৯৯৯ টাকা। স্টেইনলেস স্টিল বডির এই স্মার্টওয়াচটিতে রয়েছে 1.39 ইঞ্চির অ্যামোলেড রাউন্ড ডিসপ্লে, ৪৫৪×৪৫৪ পিক্সেলের স্ক্রিন রেজোলিউসন। Realme Watch S Pro স্মার্টওয়াচটিতে রয়েছে প্রায় ১৫ ধরনের স্পোর্ট মোডস – আউটডোর রান, ইন্ডোর রান ইত্যাদি। এ ছাড়াও এই স্মার্টওয়াচটিতে রয়েছে ২৪×৭ হার্ট রেট মনিটর এবং ব্লাড অক্সিজেন লেভেল মনিটর।

Xiaomi Mi Watch Revolve Active –


Xiaomi Mi Watch Revolve Active স্মার্টওয়াচটির দাম প্রায় ৯,৯৯৯ টাকা। এই স্মার্টওয়াচটিতে রয়েছে 1.3 ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। Xiaomi Mi Watch Revolve Active স্মার্টওয়াচটিতে রয়েছে ভি ০২ ম্যাক্স সেন্সর (V02 Max Sensor), এসপি০২ সেন্সর (Sp02 Sensor), জিপিএস (GPS), স্লিপ মনিটর, হার্ট রেট মনিটর ইত্যাদি। Xiaomi Mi Watch Revolve Active স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে ১১৭ টি স্পোর্টস মডেলে।

আরও পড়ুন: শেয়ার করা যাবে গুগল ক্রোম ট্যাব ডেক্সটপ থেকে স্মার্টফোনে, জেনে নিন কীভাবে!

Fire-Boltt Invincible –


Fire-Boltt Invincible স্মার্টওয়াচটির দাম প্রায় ৭,৮০০ টাকা। Fire-Boltt Invincible স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে Amazon এ। এই স্মার্টওয়াচটিতে রয়েছে 1.39 ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। Fire-Boltt Invincible স্মার্টওয়াচটিতে রয়েছে হার্ট রেট ট্র্যাকিং, এসপি ০২ ট্র্যাকিং এবং ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। Fire-Boltt Invincible স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে ১০০ টি স্পোর্টস মোডে। এই স্মার্টওয়াচটিতে একবার চার্জ দিলে ৭ দিন পর্যন্ত একটানা চলতে পারে।

Published by:Piya Banerjee

First published:

Tags: Smartwatch Brands



Source link

সর্বশেষ - খেলাধুলা