শুক্রবার , ২৯ সেপ্টেম্বর ২০২৩ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

কেমন হতে পারে Samsung Galaxy S23 FE! কী ফিচার থাকছে? দেখে নিন

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ২৯, ২০২৩ ৫:০৩ পূর্বাহ্ণ


বাজারে আসতে চলেছে Samsung-এর আরও একটি স্মার্টফোন। কেমন হতে পারে আগামী ফোন, তা নিয়ে জল্পনা কল্পনা চলছে অনেকদিন ধরেই। ইতিমধ্যেই ফাঁস হয়েছে কিছু ভিডিও।

আবারও প্রকাশ্যে এসেছে Samsung Galaxy S23 FE-র একটি ভিডিও ক্লিপ। এই ভিডিও-তে দেখা যাচ্ছে সম্ভাব্য ডিভাইসটির ৩৬০ ডিগ্রি দৃশ্য। এর আগে ডিভাইসটি যে কালো, সাদা, বেগুনি ও মিন্ট রঙে হতে পারে, তার ইঙ্গিত মিলেছিল। এই ক্লিপটিতে দেখা গিয়েছে কালো রঙ।

S23 FE-এর ডিজাইন সম্পর্কে একটা ধারণা করা গিয়েছে। এই ধারণার প্রধান ভিত্তি এই নয় যে এটির সঙ্গে Samsung-এর বর্তমান নকশা আঙ্গিকের সঙ্গে মেলে। বরং TENAA-তেও তা দেখা গিয়েছে বলে সংবাদ মাধ্যমে দাবি করা হয়েছে।

আরও পড়ুন: খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে আইফোনের ব্যাটারি? আছে সহজ সমাধান, শুধু করতে হব এই কাজ

সেই তথ্যের উপর ভিত্তি করেই মনে করা হচ্ছে Galaxy S23 FE ডিভাইসটি ১৫৮.০ x ৭৬.৫ x ৮.২ মিলিমিটার আকারের হতে পারে। এর ওজন হতে পারে ২১০g-এর আশপাশে। এতে থাকতে পারে একটি ৬.৪ ইঞ্চি ডিসপ্লে।

হার্ডওয়্যারের ক্ষেত্রে, S23 FE প্রায় সবই S22 সিরিজের মতোই হতে পারে বলে মনে করা হচ্ছে। এটি Exynos 2200 বা Snapdragon 8 Gen 1 দ্বারা চালিত হতে পারে। ৬ ও ৮ GB RAM এবং ১২৮ ও ২৫৬ GB স্টোরেজ থাকতে পারে। ডিসপ্লে-তে থাকতে পারে ১২০Hz FHD+ AMOLED প্যানেল।

ফোনটি ২৫W চার্জিং সহ ৪,৫০০mAh ব্যাটারিতে চলবে বলে মনে করা হচ্ছে। ক্যামেরা সেট-আপের মধ্যে থাকতে পারে একটি ৫০ MP প্রধান (OIS), ৮ MP আল্ট্রা ওয়াইড এবং ১২ MP টেলি ক্যামেরা। থাকতে পারে ১০ MP সেলফি মডিউলও।

তবে শুধু স্মার্টফোনই নয়। মনে করা হচ্ছে Samsung আরও কিছু নতুন পণ্য বাজারে আনতে চলেছে। তার মধ্যে থাকতে পারে নতুন TWS হেডফোন, Galaxy Buds FE। এরই সঙ্গে আসতে পারে দু’টি ট্যাবলেট – Galaxy Tab S9 FE এবং Tab S9 FE+। যদিও FE ব্র্যান্ডিংয়ের অংশ নয়, একই ইভেন্টটি নতুন Galaxy SmartTag 2-ও আনতে পারে।

Samsung Galaxy S23 FE-এর দাম হতে প্রায় প্রায় ৬৬০ ডলার বা ৬২০ ইউরো। অর্থাৎ ভারতীয় মুদ্রায় এর দাম দাঁড়াবে প্রায় ৫৫ হাজার টাকার কাছে। অন্তত তেমনই আশা করা হচ্ছে।

First published:

Tags: SamSung, Samsung Galaxy



Source link

সর্বশেষ - খেলাধুলা