বৃহস্পতিবার , ৩০ সেপ্টেম্বর ২০২১ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

ক্ষমতা নয় জনসেবায় নিজেকে বিলিয়ে দিতে চান – জিয়াউজ্জামান টিটু মাষ্টার

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ৩০, ২০২১ ১:২৭ অপরাহ্ণ

নয়ন বাবু, নওগাঁ : নওগাঁর সাপাহার উপজেলার আইহাই ইউনিয়নের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউজ্জামান টিটু মাষ্টার ক্ষমতায় নয় জনসেবায় নিজেকে বিলিয়ে দিতে চান।
আইহাই ইউপি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হবার পর সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করে আসছেন তিনি।

টিটু মাষ্টার-এর রাজনীতিক ও ব্যক্তিগত ক্যারিয়ার পজেটিভ দেখে এবারে ইউপি নির্বাচন করলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি বলে মনে করছেন এলাকার সূধীজন।

সৎ, সাহসী, নি:স্বার্থ সমাজসেবক ও গরীবের বন্ধু টিটু মাষ্টার-এর শিক্ষাগত যোগ্যতা বিএসএস অনার্স, এমএস, এস রাষ্ট্রবিজ্ঞান ও বিএড।

তিনি আইহাই ইউনিয়নে নিজেকে বিলিয়ে দিতে চান! সাধারণ মানুষের মাঝে, ক্ষমতা নয় সেবক হিসেবে সকলের দোয়া ও সমর্থন চাইছেন তিনি।

ইতিমধ্যে তিনি ও তার সমর্থকগগন ইউনিয়নের প্রত্যেক গ্রামে জন-সংযোগ করে সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন।

মাদক সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত ইউনিয়ন গড়তে নিরলস ভাবে কাজ করেছেন জিয়াউজ্জামান টিটু মাষ্টার। ইউনিয়নে শিক্ষা, সংস্কৃতিক ও খেলাধুলার মান উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন তিনি।

জিয়াউজ্জামান টিটু মাষ্টার মনে করেন, এই ইউনিয়নে আদিবাসী সহ সকল ধর্মালম্বীদের নিয়ে সৌহার্দপূর্ন সহাবস্থান নিশ্চিত করা তার জীবনের অন্যতম লক্ষ।

একান্ত আলাপচারিতায় জিয়াউজ্জামান টিটু মাষ্টার মাষ্টার সাংবাদিকদের বলেন, শুরুতে এ ইউনিয়ন পরিষদের জনগণ তাদের নাগরিক অধিকার থেকে অনেকটাই বঞ্চিত ছিল। বাংলাদেশ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর এই ইউনিয়ন এলাকার উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন।

আধুনিক ও উন্নত ইউনিয়ন গড়তে জিয়াউজ্জামান টিটু মাষ্টার এলাকাবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চান।

জিয়াউজ্জামান টিটু মাষ্টার ইতিপূর্বে বিভিন্ন সংগঠনে খেলার সামগ্রী, স্কুল, মাদ্রাসা সহ বিভিন্ন প্রতিষ্ঠানের মানোন্নয়নে সহযোগিতা করে আসছেন। তিনি ভবিষ্যতে সেবার মান ও জনগণের আরও কাছে থেকে সেবা দিতে সকলের দোয়া, সমর্থন আবশ্যক, গুরুত্বপূর্ণ বলে মনে করেন।

ব্যক্তিগত উদ্যোগে কিছুদিন আগে আইহাই হতে শুকরইল ও আশড়ন্দ পর্যন্ত ৪ কিঃ মিঃ রাস্তা ভাঙা ইট ও রাবিশ দিয়ে রাস্তার সংস্কার করেন তিনি।

এছাড়াও মহামারী করোনা ভাইরাস এর সময় জিয়াউজ্জামান টিটু মাষ্টার ব্যক্তি উদ্যোগে আইহাই ইউনিয়নের অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

প্রতি ঈদে তিনি ইউনিয়নের অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে সেমাই, লাচ্চা, চিনি, দুধের প্যাকেট, শাড়ী, লুঙ্গি বিতরণ করেন জিয়াউজ্জামান টিটু মাষ্টার।

সর্বশেষ - খেলাধুলা