বুধবার , ২ আগস্ট ২০২৩ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

জলের দরে সস্তা, ১৫০০ টাকাও দিতে হবে না, Poco Pods-এর ফিচার জানলে অবাক হবেন! – News18 Bangla

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ২, ২০২৩ ১:১০ পূর্বাহ্ণ


দেশের বাজারে এখন ওয়্যারলেস ইয়ারবাডের রমরমা। নানা সংস্থা এ হেন পণ্য আনছে প্রায় প্রতিনিয়তই। এব্যাপারে মোবাইল ফোন তৈরির সংস্থাগুলোও পিছিয়ে নেই। এবার যেমন জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Poco সম্প্রতি ভারতে তাদের ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চ করেছে। Poco-র এই নতুন ওয়্যারলেস ইয়ারবাড হল Poco Pods। Poco-র এই নতুন ওয়্যারলেস ইয়ারবাডে রয়েছে বিভিন্ন ধরনের আধুনিক ফিচার। Poco Pods-এ রয়েছে ব্লুটুথ ৫.৩ কানেকটিভিটি, ৬০ms লো-লেটেন্সি গেমিং মোড, একটি ৪৪০mAh ব্যাটারি এবং একটি IPX4 রেটিং সহ আধুনিক ফিচার।

Poco Pods-এর দাম –

ভারতের বাজারে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Poco-র এই নতুন ওয়্যারলেস ইয়ারবাড Poco Pods-র দাম ১,১৯৯ টাকা। এই ইয়ারবাডগুলি একচেটিয়াভাবে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ উপলব্ধ৷ আগ্রহী গ্রাহকরা Flipkart Axis Bank Card এবং PayTM Wallet-এর মাধ্যমে ছাড় পেতে পারেন।

Poco Pods-এর ফিচার –

Poco Pods ইয়ারবাড ব্লুটুথ ৫.৩ কানেকটিভিটির সঙ্গে তৈরি। Poco Pod-এ উচ্চ-মানের অডিও স্ট্রিমিংয়ের জন্য SBC কোডেক ফিচার যুক্ত করা হয়েছে। যা আরও ভাল সাউন্ড পারফরম্যান্স সরবরাহ করে। এই ডিভাইসটি Google ফাস্ট পেয়ারের সঙ্গে আসে এবং পেশাদার-স্তরের বেস ও ভাল সাউন্ডের জন্য ১২ মিমি ড্রাইভার অফার করে। এটিতে একটি এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন ফিচার রয়েছে।

আরও পড়ুন- অবিশ্বাস্য! বাড়িতেই যেন আস্ত লাইব্রেরি, রয়েছে ৩ হাজারেরও বেশি বই

আরও পড়ুন-সকাল থেকেই বিক্ষোভ তাপ বিদ্যুৎ কেন্দ্রে ! গেটে ঢুকতে বাঁধা পেয়ে যা করলেন কর্মচারীরা 

Poco Pods-এ একটি IPX4 রেটিং রয়েছে, যা এটিকে স্প্ল্যাশ-প্রতিরোধী করে তোলে। এটিতে রয়েছে একটি ৩৪mAh ব্যাটারি, যা একটানা ৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক পাওয়ার দেয়। অন্য দিকে, ৪৪০mAh চার্জিং কেস ৩০ ঘন্টা ব্যাকআপ পাওয়ার অফার করে৷ এর ফাস্ট চার্জিং টেকনোলজি মাত্র ১০ মিনিট চার্জে ৯০ মিনিটের মিউজিক প্লেব্যাকের অনুমতি দেয়।

গেমিং উৎসাহীদের জন্য POCO TWS ৬০ms লো-লেটেন্সি গেমিং অফার করে। এছাড়াও Poco Pods-এ টাচ কন্ট্রোল মিউজিক প্লেব্যাক, কল অ্যান্সারিং এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট অ্যাক্টিভেশন (Siri বা Google Voice) সহজে পরিচালনা করা যায়।

Published by:Riya Das

First published:

Tags: Poco



Source link

সর্বশেষ - খেলাধুলা