বৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

দেশের বাজারে নতুন স্মার্ট টিভি মডেল লঞ্চ করল Samsung; অবিশ্বাস্য কম দামে মিলবে আকর্ষণীয় ফিচার

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ১০, ২০২৩ ১:৪১ পূর্বাহ্ণ


Samsung Crystal Vision 4K UHD TV: যাঁরা এই মুহূর্তে টিভি কেনার কথা ভাবছেন, তাঁদের জন্য দারুণ সুখবর! কারণ ভারতে নতুন Crystal Vision 4K টিভি লাইন-আপ লঞ্চ করেছে Samsung। নতুন এই স্মার্ট টিভি রেঞ্জে মাল্টি-ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট এবং ইন-বিল্ট IoT Hub রয়েছে। আজ এই নতুন লাইন-আপগুলি সম্পর্কে সমস্ত খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Crystal Vision 4K UHD TV-র স্পেসিফিকেশন:

এই নতুন লাইন-আপে ৪৩ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চির সাইজ এনেছে স্যামসাং। সেই সঙ্গে এতে থাকছে ৩-সাইড বেজেল ডিজাইনও। এমনকী এই টিভি মডেলগুলিতে অটো লো লেটেন্সি মোড (ALLM), মোশন অ্যাক্সিলারেটর, স্মার্ট ওয়ার্ক, গেমিং এবং স্মার্ট ওয়াচিং মোডের মতো দুর্দান্ত বিকল্পগুলিও পেয়ে যাবেন গ্রাহকরা। সেই সঙ্গে TV Dolby Digital Plus এবং OTS Lite-এর সাপোর্টও প্রদান করছে এই টিভি-র লাইন-আপ। যা ৩ডি সাউন্ডের অভিজ্ঞতা প্রদান করতে Samsung-এর AI অ্যালগরিদম এবং ভার্চুয়াল টপ স্পিকার ব্যবহার করে থাকে।

Samsung Crystal tc

এখানেই শেষ নয়, এই টিভি মডেলগুলি Tizen OS-এ চলে। আর Samsung TV Plus-এ অ্যাক্সেসও পাওয়া যাবে। এই মডেলগুলির সঙ্গে SolarCell রিমোটের সুবিধাও পাওয়া যাবে। যা ঘরের আলো দিয়েই চার্জ করা সম্ভব। Samsung-এর এই নতুন টিভি মডেলগুলিতে Alexa এবং Bixby ভয়েস সাপোর্টও পাওয়া যাবে। এর মধ্যে IoT hub ফিচার এবং ওয়ার্ক বোর্ডিং ফিচার রাখা হয়েছে। আসলে এগুলোর সাহায্যে ব্যবহারকারীরা নিজেদের স্মার্ট ডিভাইসগুলি সহজেই কানেক্ট করতে পারবেন। এই মডেলগুলিতে SlimFit ক্যাম-এর সাপোর্টও রয়েছে। যার মাধ্যমে ব্যবহারকারীরা টিভি থেকে সরাসরি ভিডিও কল করতে পারবেন।

কোথা থেকে কেনা যাবে এই টিভি-র লাইন-আপ?

গ্রাহকরা ফ্লিপকার্ট এবং Samsung স্টোর থেকে Samsung Crystal Vision 4K টিভি লাইন-আপ কিনতে পারবেন। এই নতুন মডেলগুলির প্রারম্ভিক মূল্য রাখা হয়েছে ৩৩৯৯০ টাকা। গ্রাহকরা নতুন মডেলগুলি কিনলে ৩০০০ টাকা ক্যাশ ব্যাক এবং ১২ মাসের নো-কস্ট ইএমআই-এর সুবিধাও পাবেন। এছাড়া এই টিভি-র উপরে ২ বছরের ওয়্যারেন্টি (প্যানেলে ১ বছরের স্ট্যান্ডার্ড এবং ১ বছরের এক্সটেন্ড ওয়্যারেন্টি) পাওয়া যাবে।

Published by:Ananya Chakraborty

First published:

Tags: SamSung, Smart TV



Source link

সর্বশেষ - খেলাধুলা