বৃহস্পতিবার , ২৫ মে ২০২৩ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

প্রচণ্ড গরমেও স্বস্তি! এই পকেট ফ্যান সঙ্গে থাকলে শরীর থাকবে ঠান্ডা

প্রতিবেদক
bdnewstimes
মে ২৫, ২০২৩ ৯:২৩ অপরাহ্ণ


কলকাতা: ভারতে এখনও তাপপ্রবাহ চলছে। বেশ কিছু জায়গায় সতর্কতা জারি করা হয়েছে। এমন পরিস্থিতিতে অনেক মানুষই ঠাণ্ডা বাতাস পেতে বাড়িতে, অফিসে এসি বা কুলার ব্যবহার করছেন।

কিন্তু, অনেককেই কাজের জন্য রাস্তায় ঘোরাঘুরি করতে হয়। ঘরের বাইরে প্রচণ্ড গরমে ঘাম শুকানোর জন্য কোনও ফ্যান থাকে না। এমন পরিস্থিতিতে, এমন একটি ফ্যানের কথা বলা হচ্ছে , যা নিজেদের পকেটে নিয়ে ঘোরা যেতে পারে।

আসলে, আমরা এখানে Supabear ব্যক্তিগত হ্যান্ডহোল্ড ফ্যান সম্পর্কে কথা বলছি। এটি এখন Amazon থেকে ৩,২৫৬ টাকায় কেনা যাবে৷ এটি একটি পোর্টেবল পকেট ফ্যান।

এই পোর্টেবল ফ্যান ইউএসবি চার্জে চলে। এটি সোলার চার্জার, পাওয়ার ব্যাঙ্ক, কার চার্জার, সকেট বা ল্যাপটপ থেকে চার্জ করা যেতে পারে। একবার চার্জ দিলে তা অনেকক্ষণ স্থায়ী হয়।

আরও পড়ুন- ডেস্কটপ, ল্যাপটপের F5 বাটন টিপলে স্পিড বাড়ে? জেনে নিন আসল রহস্য

এই পোর্টেবল ফ্যানে সফট ব্লেড সহ একটি তামার মোটর রয়েছে। এটি ২৭০ ডিগ্রি পর্যন্ত ফোল্ড করা যেতে পারে। এর ওজন মাত্র ৫৮ গ্রাম। এর জন্য সহজেই পকেটে বেশিক্ষণ রাখা যায়।

ঘোরাঘুরি বা হাইকিংয়ের সময় এই ফ্যানটি আরও ভাল ব্যবহার করা যেতে পারে। মেকআপ ঠিক রাখতেও এটি ব্যবহার করা যেতে পারে। বাড়িতে বিদ্যুৎ না থাকলেও এটি কাজ করবে।

এই ফ্যানে ইউজাররা দুটি গতি নিয়ন্ত্রণের বিকল্পও পাবেন। এছাড়াও, এই ফ্যান চলার সময় শুধুমাত্র ৩৮ ডেসিবেল পর্যন্ত শব্দ করে, যা খুবই কম। Amazon-এ এর জন্য কিছু অফারও দেওয়া হচ্ছে।

আরও পড়ুন- যাঁকে পাঠাচ্ছেন, তিনি ছাড়া আর কেউ খুলতে পারবেন না ই-মেল!

সুতরাং এখন থেকে বাড়ির বাইরে বের হলেও আর কোনও চিন্তা নেই। বাড়ির বাইরে বের হলে এই Supabear হ্যান্ডহোল্ড ফ্যান নিয়ে গেলেই হবে। এর মাধ্যমে বাড়ির বাইরে তীব্র গরমেও নিজেকে ঠাণ্ডা রাখা সম্ভব হবে।

বর্তমানে যে পরিমাণে গরম পড়া শুরু হয়েছে, সেই পরিস্থিতিতে এই ফ্যান খুবই ভাল একটি বিকল্প হয়ে উঠতে পারে। জনপ্রিয় অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ খুবই কম দামে এই Supabear হ্যান্ডহোল্ড ফ্যান পাওয়া যাচ্ছে। চাইলে তীব্র গরম থেকে বাঁচার জন্য এখনই ক্রয় করা যেতে পারে এই Supabear হ্যান্ডহোল্ড ফ্যান।

Published by:Suman Majumder

First published:

Tags: Portable Fan



Source link

সর্বশেষ - খেলাধুলা