শনিবার , ২৬ মার্চ ২০২২ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

মোনার্ক মার্টের সাথে গ্রামীন ইউনিক্লো এর সমঝোতা স্মারক স্বাক্ষর

প্রতিবেদক
bdnewstimes
মার্চ ২৬, ২০২২ ২:০৪ পূর্বাহ্ণ


জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড গ্রামীন ইউনিক্লো এবং ইকমার্স মার্কেটপ্লেস মোনার্ক মার্টের মধ্যে আজ একটি সমঝোতা স্বাক্ষর স্বাক্ষরিত হয়েছে। আগামী রোজার ঈদকে সামনে রেখে মোনার্ক মার্ট গ্রাহকদের জন্য নিয়ে আসছে আকর্ষণীয় অফার। এরই ধারাবাহিকতায় গ্রামীন ইউনিক্লো-এর হেড অফিসে আজ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হলো গ্রামীন ইউনিক্লো ও মোনার্ক মার্টের মধ্যে। এই চুক্তির ফলে গিফট ভাউচার এবং নগদ পেমেন্ট ক্যাশব্যাক সহ আরো অনেক অফারের সুবিধা থাকছে মোনার্ক মার্টের ঈদ ক্যাম্পেইনে। মোনার্ক মার্টে গ্রামীন ইউনিক্লো এর ভাউচার কেনার মাধ্যমে গ্রাহকগণ দেশের ১৬টি আউটলেট এবং অনলাইনে ডিসকাউন্ট মূল্যে তাদের পছন্দের ফ্যাশন পণ্য কেনাকাটা করতে পারবেন।

এই সমঝোতা স্মারক অনুষ্ঠানে মোনার্ক মার্টের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিওও জাহেদ কামাল, হেড অফ কমিউনিকেশনস তানবিরুল ইসলাম, হেড অফ বিজনেস মাহাদি হাসান, ম্যানেজার তৌহিদ সীমান্ত; গ্রামীন ইউনিক্লোর পক্ষে উপস্থিত ছিলেন ম্যানেজিং ডিরেক্টর নাজমুল হক, এজিএম শরীফুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, দেশের ফ্যাশন সচেতন গ্রাহকদের পছন্দকে প্রাধান্য দিয়ে উন্নতমানের ফ্যাশন পণ্য নিয়ে কাজ করছে গ্রামীন ইউনিক্লো। বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান এর প্রতিষ্ঠান মোনার্ক মার্ট দেশের জনপ্রিয় সব ব্র্যান্ডের মানসম্মত পণ্য অনলাইনে বিক্রির মাধ্যমে দেশের মানুষের জন্য উন্নত গ্রাহকসেবা এবং দ্রুততম সময়ের মধ্যে পণ্য সরবরাহের প্রতিশ্রুতি নিয়ে কাজ করে যাচ্ছে।



Source link

সর্বশেষ - খেলাধুলা

আপনার জন্য নির্বাচিত