সোমবার , ২ অক্টোবর ২০২৩ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

রাজধানীতে অপহরণকারী চক্রের মূলহোতা সহ ০৮ জন গ্রেফতার – Corporate Sangbad

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ২, ২০২৩ ২:৫০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা এলাকার বহুল আলোচিত অপহরণপূর্বক মুক্তিপণ আদায়কারী চক্রের মূলহোতা মোঃ শামীম হোসেন নাঈম (২১) সহ ০৮ জন কুখ্যাত অপহরনকারীকে রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

আটককৃতরা হলেন, ১) মোঃ শামীম হোসেন নাঈম ২। মোঃ শান্ত মিয়া (৩৫), ৩। মোঃ সাইদুল ইসলাম (১৮), ৪। মোঃ দুলাল হোসেন (৩৫), ৫। রাকিব ইসলাম (২৩), ৬। সুমন সরকার (২৭), ৭। মিঠুন মিয়া (২৩), ৮। মোঃ সাইফুল ইসলাম মুন্না (২৬)।

আজ (২ অক্টোবর) গভীর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

র‌্যাব জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে বিভিন্নভাবে প্রলুব্ধ করে কৌশল অবলম্বন করে মোবাইলের মাধ্যমে ফোন করে নারীদের সাথে যৌন কাজে লিপ্ত করার কথা বলে পূর্ব-পরিকল্পিত স্থানে বা ভবনে ভিকটিমদের নিয়ে আসে। পরবর্তীতে ভিকটিমদের একটি কক্ষে প্রবেশ করিয়ে তার অশ্লীল চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার হুমকিসহ জোরপূর্বক আটক রেখে নির্যাতন করে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন ও প্রাণনাশের হুমকি দিয়ে তাদের পরিবার থেকে মুক্তিপণ আদায় করে আসছে। আসামিদের কর্মকান্ড র‌্যাব-৩ এর গোয়েন্দা সদস্যদের পূর্বে হতে নজরধারী ও বিচক্ষনতায় থাকায় তাদেরকে আটক করতে সক্ষম হয়।

কর্পোরেট সংবাদ/এএইচ



Source link

সর্বশেষ - খেলাধুলা