শনিবার , ৫ মার্চ ২০২২ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

সুবাহর বিরুদ্ধে মামলা করলেন স্বামী ইলিয়াস – Corporate Sangbad

প্রতিবেদক
bdnewstimes
মার্চ ৫, ২০২২ ১২:২৩ অপরাহ্ণ


আইন-আদালত বিনোদন

Subha

বিনোদন ডেস্ক : আলোচিত মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন গায়ক ও তার স্বামী ইলিয়াস হোসাইন। মামলার পর সুবাহর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে খুঁজে পায়নি পুলিশ। মামলার পর থেকে এই মডেল ও অভিনেত্রী মোবাইল বন্ধ করে আত্মগোপন করে রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী অফিসার ঢাকার হাতিরঝিল থানার এসআই সুব্রত দেবনাথ একথা জানিয়েছেন।

তিনি জানান, “গত ১৬ ফেব্রুয়ারি মডেল ও অভিনেত্রী সুবাহর স্বামী ইলিয়াস হোসাইন ঢাকার হাতিরঝিল থানায় মামলা করেন। মামলার পর তদন্ত কাজ এগিয়ে নেওয়া হচ্ছে। কিন্তু আসামি মডেল ও অভিনেত্রী সুবাহকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার বাড়ি সহ বিভিন্ন জায়গায় খুঁজেও পাওয়া যায়নি। তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ। মামলার পরই ওই মডেল ও অভিনেত্রী আত্মগোপন করেছেন।”

সুবাহকে খুঁজে না পাওয়ায় তাঁর পরিবার থানায় কোনও অভিযোগ করেছে কি না, জানতে চাইলে এসআই সুব্রত দেবনাথ জানিয়েছেন, সুবাহর পরিবার কোনও অভিযোগ কিংবা মামলা করেনি।

সুবাহর বিরুদ্ধে মামলার অভিযোগে বলা হয়েছে, সুবাহ গত বছরের ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ফেসবুকে তাঁর স্বামী ইলিয়াস হোসাইনকে নিয়ে মানহানিকর নানা মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন। এমনকি তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলাও করেছেন। এসব কারণেই বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছেন আলোচিত গায়ক ইলিয়াস হোসাইন। সুবাহর স্বামী ইলিয়াস বলেছেন, বিভিন্ন সময়ে সুবাহ তাঁকে ব্ল্যাকমেইল করেছেন।

আলোচিত মডেল ও অভিনেত্রী সুবাহ ও গায়ক ইলিয়াস বিয়ে করেছেন গত বছর ১ ডিসেম্বর। এর কিছুদিন পর থেকেই তাঁদের দাম্পত্যজীবনে ফাটল ধরতে শুরু করে। দুজন দুজনের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে। এমনকি এই গায়কের বিরুদ্ধে একাধিক মামলাও করেন। নীরবতা ভেঙে এবার সুবাহর বিরুদ্ধে মামলা করলেন ইলিয়াস।





Source link

সর্বশেষ - খেলাধুলা