রবিবার , ৫ মার্চ ২০২৩ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

হোলি-তে বাম্পার ছাড়! এই অ্যাপে iPhone 13 –এর দাম শুনলে মাথা ঘুরে যেতে পারে

প্রতিবেদক
bdnewstimes
মার্চ ৫, ২০২৩ ৮:২৬ অপরাহ্ণ


কলকাতা: বসন্ত এসে গেছে, মনের মধ্যে একটা ফুরফুরে ভাব। আর কয়েকটা দিন পরেই দোল। রঙিন বসন্তে আরও একটু রং মেশাতে আসছে বিশেষ সেল। এসময় আকর্ষণীয় দামে কিনে নেওয়া যেতে পারে পছন্দের মোবাইল ফোন।

Cashify-এর হোলি সেল-এ পাওয়া যাবে পুরনো স্মার্টফোনের বিনিময়ে অতিরিক্ত ছাড়। শুধু তাই নয়, বরং আকর্ষণীয় ক্যাশব্যাক অফারও পাওয়া যাবে এই কয়েকদিন। এই অফারে iPhone -ও পাওয়া যাবে বেশ সাশ্রয়ী মূল্যে।

আরও পড়ুন- 9999666555! এই নম্বরে হোয়াটসঅ্যাপ করছেন বহু মহিলা! ব্যাপারটা কী!

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই বিশেষ সেল। ৩ মার্চ থেকে ৬ মার্চ ২০২৩ পর্যন্ত বিশেষ এই সুবিধা পাবেন গ্রাহকেরা, শুধুমাত্র Cashify অনলাইন প্ল্যাটফর্মে৷

Cashify হল একটি প্রথম সারির রি-কমার্স মার্কেটপ্লেস এবং রিফারবিশড মোবাইলের খুচরা চেইন। হোলি উপলক্ষে তারা আয়োজন করেছে এই বিশেষ সেল-এর।

এই সেলে, iPhone-এর অত্যাধুনিক মডেল-সহ অনেক প্রিমিয়াম রিফারবিশড ফোনে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে।

৩ থেকে ৬ মার্চ হোলি সেলে Cashify-এর অনলাইন প্ল্যাটফর্মে পাওয়া যাবে নানা ধরনের মোবাইল। এর বাইরে Cashify-এর হোলি সেলে রয়েছে পুরনো স্মার্টফোনের বিনিময়ে অতিরিক্ত ছাড়ও। সেই এবং আকর্ষণীয় ক্যাশব্যাক অফার।

জানা যাচ্ছে এই সুযোগ কাজে লাগিয়ে যে কোনও গ্রাহক মাত্র ৩৬,৬৯৯ টাকায় iPhone 12 এবং ৪৯,০৯৯ টাকায় এবং iPhone 13-এর মতো প্রিমিয়াম ফোন কিনতে পারেন। অন্যদিকে, iPhone 8 পাওয়া যাবে শুধুমাত্র ১৩,২৯৯ টাকার আকর্ষণীয় মূল্যে।

আরও পড়ুন- এরকম বাইক বা স্কুটি দেখলেই কেস দিচ্ছে পুলিশ! চালানের টাকা না দিতে চাইলে দেখুন

চিন্তার কোনও কারণ নেই। Cashify-এ বিক্রি হওয়া মোবাইলের গুণমান পরীক্ষার জন্য বিশেষ ৩২ টি বিষয় পরীক্ষা করে দেখে নেওয়া হয়। ফলে এগুলি নিখুঁত কাজ করতে পারে। শুধু তাই নয়, এই সংস্থা থেকে মোবাইল কিনলে গ্রাহক তার রিফারবিশড ফোনে ৬ মাসের ওয়ারেন্টি এবং ৭ দিনের রিপ্লেসমেন্ট গ্যারেন্টিও পান।

Cashify-এ থেকে সমস্ত ফোন নো কস্ট ইএমআই-তেও কেনা যেতে পারে। ফলে খুব সহজেই নিজের পছন্দের ফোনটি এবার ঘরে নিয়ে আসা যায়।

Published by:Suman Majumder

First published:

Tags: IPhone 13



Source link

সর্বশেষ - খেলাধুলা

আপনার জন্য নির্বাচিত
wm Montu

‘আওয়ামী লীগ সরকার মুক্তিযুদ্ধের চেতনার স্তম্ভ গুঁড়িয়ে দিয়েছে’

sbac bank 2

সাউথ বাংলা ব্যাংকের ৩য় প্রান্তিক প্রকাশ – Corporate Sangbad

received 1315240058919640

আনোয়ারায় ৯৯ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল ও পোশাক বিতরণ

Mirza Fakhrul After Meeting With GonoForun And National Peoples Party 15 05 2024

যুক্তরাষ্ট্র আগের অবস্থানেই আছে: মির্জা ফখরুল

b808eb67 264a e364 85eb 42f3d79cd437 720x450

শরীরে ভাল কোলেস্টেরল বজায় রাখতে গেলে একদমই মিষ্টি খাবার বর্জন করতে হবে ৷ Have to give up sweet and sweet dish those are invited to grow bad cholesterol in bodyশরীরে দু’ধরনের কোলেস্টেরল সাধারণত লক্ষ্য করা যায় ৷ প্রথমত ভাল কোলেস্টেরল ও দ্বিতীয় অত্যন্ত খারাপ কোলেস্টেরল ৷ যদি শরীরে খারাপ কোলেস্টেরলের মাত্রা ক্রমশই বাড়তে থাকে সেক্ষেত্রে হার্ট অ্যাটাক বা সেলিব্রাল স্ট্রোকের সম্ভাবনা ক্রমেই বাড়তে থাকে ৷ দেহে ভাল কোলেস্টেরলের পরিমাণ বৃদ্ধির জন্য মানুষ নানান ধরনের পদ্ধতি অবলম্বন করে থাকেন ৷ লাইফস্টাইল বদলে শরীরে ভাল কোস্লেস্টেরলের মাত্রা বৃদ্ধি করা যেতে পারে ৷ ভাল কোলেস্টেরল HDL ও খারাপ কোলেস্টেরলকে LDL ভাল কোলেস্টরেল হার্টের জন্য অত্যন্ত ভাল ৷ এরফলে রক্তের মধ্যে থাকা অতিরিক্ত ফ্যাটকে ঝরিয়ে ফেলতে সাহায্য করে ৷ শরীরে ভাল কোলেস্টেরলের পরিমাণ বৃদ্ধি করতে প্রতিদিন শরীরচর্চা অত্যন্ত জরুরি ৷ প্রতিদিন প্রায় আধ ঘণ্টা শরীরচর্চা করা উচিৎ ৷ হাঁটাচলা, জগিং, দৌড়ঝাঁপ, অথবা জিমে গিয়ে ওয়ার্ক আউট করা যেতে পারে ৷ প্রসেসড ফুড বা এই জাতীয় খাবার যা আগের থেকে বানিয়ে রাখা হয় একটি দীর্ঘ সময় পরে ব্যবহার করা হয় ৷ এই সমস্ত খাবার খাদ্যতালিকা থেকে সরিয়ে নিতে হবে ৷ এতে প্রচুর পরিমাণে ট্রান্সফ্যাট ও স্যাচুরেটেড ফ্যাট থাকে ৷ যা প্রচুর পরিমাণে খারাপ কোলেস্টেরলের আমদানি শরীরে করতে পারে ৷ চেষ্টা করতে হবে যাতে প্রচুর পরিমাণে মিষ্টি না কাওয়া হয়ে যায় ৷ মিষ্টি খাবার খেলে খারাপ কোলেস্টেরল বাড়তে থাকে আর কমতে থাকে ভাল কোলেস্টেরল ৷ এই কারণেই শরীরে ভাল কোলেস্টেরলের মাত্রা বৃদ্ধি করতে মিষ্টি জাতীয় খাবার বর্জন করতে হবে ৷ ওজন কম করাটাও অত্যন্ত জরুরি ৷ যদি ওজন বৃদ্ধি পায় তাহলে বেশ কিছু খারাপ রোগের খপ্পরে পড়তে পারেন ৷ ধূমপান একদমই করা উচিৎ নয়, নইলে শরীর থেকে ভাল কোলেস্টরেল কমে যায় ৷ – News18 Bangla

wm mirza fakhrul 2112021

ওবায়দুল কাদেরকে আয়না দেখতে বললেন মির্জা ফখরুল

IMG 20230907 WA0005

ছাত্রীর মানসিক স্ট্রেচ কাটাতে পরামর্শ দিতে গিয়ে বিপাকে শিক্ষক

noodles

General Knowledge News | চাউমিন আর ন্যুডলসের পার্থক্য জানেন? ৯৯ শতাংশই উত্তর দিতে গিয়ে হিমশিম

94887202.cms

TOISA 2021: Performances | Photogallery

1624286155 amarinder sidhu

Why Congress Cannot Afford to Lose Sidhu