সোমবার , ২৪ অক্টোবর ২০২২ | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

১০ হাজারের অনেক কমে পাওয়া যাচ্ছে স্মার্ট লুকের সঙ্গে দমদার-সহ ফোন – News18 Bangla

প্রতিবেদক
bdnewstimes
অক্টোবর ২৪, ২০২২ ১:৫১ পূর্বাহ্ণ


Flipkart Big Diwali Sale: ফ্লিপকার্টে শুরু হয়ে গেছে বিগ দিওয়ালি সেল, যা চলবে আগামী ২৩ অক্টোবর পর্যন্ত। এই সেলে গ্রাহকরা স্মার্টফোন, ল্যাপটপ, এয়ারবাড, স্মার্টওয়াচ ইত্যাদি বিভিন্ন ধরনের প্রোডাক্টের ওপরে পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে বিভিন্ন ধরনের স্মার্টফোন পাওয়া যাচ্ছে ১০,০০০ টাকারও কম দামে, দাম বেশ কিছু মডেলের ক্ষেত্রে নেমে এসেছে প্রায় অর্ধেকে। সঙ্গে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে গ্রাহকরা অতিরিক্ত ১০% ছাড় পাবেন। এক নজরে দেখে নেওয়া যাক ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে ১০ হাজার টাকার কমে কী কী ফোন পাওয়া যাচ্ছে।

Poco C31 – ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে Poco C31 ফোন পাওয়া যাচ্ছে মাত্র ৭,৪৯৯ টাকায়। এই Poco C31 ফোনের আসল দাম ১০,৯৯৯ টাকা। এছাড়াও এই সেলে Poco C31 ফোনের ওপর পাওয়া যাচ্ছে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার। এক্সচেঞ্জ অফারের মাধ্যমে গ্রাহকরা Poco C31 ফোনের ওপর ৬৯৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। Poco C31 ফোনে ব্যবহার করা হয়েছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি। Poco C31 ফোনে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এছাড়াও সেলফি তোলার জন্য Poco C31 ফোনের সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুন – ইনবক্স মেমোরি ভর্তি হয়ে গিয়েছে? এক ক্লিকেই মুছে ফেলুন Gmail-র সব প্রোমোশনাল মেল, দেখে নিন কীভাবে

Samsung Galaxy F13 – ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে Samsung Galaxy F13 ফোন পাওয়া যাচ্ছে মাত্র ৮৪৯৯ টাকায়। Samsung Galaxy F13 ফোনের আসল দাম ১৪,৯৯৯ টাকা। এছাড়াও এই সেলে Samsung Galaxy F13 ফোনের ওপরে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার। এই ফোনে রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। Samsung Galaxy F13 ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং ৬০০০ এমএএইচ ব্যাটারি। Samsung Galaxy F13 ফোনে ব্যবহার করা হয়েছে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা।

Redmi 10 – ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে Redmi 10 ফোন পাওয়া যাচ্ছে মাত্র ৭,৯৯৯ টাকায়। Redmi 10 ফোনের আসল দাম ১৪,৯৯৯ টাকা। এছাড়াও এই ফ্লিপকার্টের বিগ দিওয়ালি সেলে Redmi 10 ফোনের ওপর ৮৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে। Redmi 10 ফোনে ব্যবহার করা হয়েছে ৬.৭ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। Redmi 10 ফোনে ব্যবহার করা হয়েছে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং ৬০০০ এমএএইচ ব্যাটারি।

Published by:Ananya Chakraborty

First published:

Tags: Diwali, Flipkart, Smartphones



Source link

সর্বশেষ - খেলাধুলা