সোমবার , ২২ আগস্ট ২০২২ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

২য় বছরে পা দিলো মেকানিক্স

প্রতিবেদক
bdnewstimes
আগস্ট ২২, ২০২২ ২:২৯ অপরাহ্ণ


মেকানিক্স, এক অনন্য ব্র্যান্ড যা দেশের অন ডিমান্ড সার্ভিস স্টার্টআপ প্ল্যাটফর্ম হিসাবে খুব দ্রুত গ্রাহক সেবায় জায়গা করে নিয়েছে। তারই ধারাবাহিকতায় গত ১৯শে আগস্ট ২য় বর্ষে পদার্পণ করেছে মেকানিক্স। শুধুমাত্র ব্যক্তি সার্ভিস নয় বরং কর্পোরেটও সমানভাবে একটি বিশ্বস্ত সার্ভিস প্রোভাইডার হিসাবে সেবা প্রদান করে যাচ্ছে। এই সব কিছু নিয়ে কথা হয় মেকানিক্স এর দুই সহযোগী রায়হান চৌধুরী ও আসিব ইকবাল এর সাথে

শুভকামনা তাদের জন্য। আসুন শুনে নেই তাদের স্বপ্ন গাঁথা গল্পের আদ্যোপান্ত ———-

মেকানিক্স –
বাংলাদেশের বিশ্বস্ত ও অন্যতম প্রফেশনাল অন ডিমান্ড এসি ও ইলেক্ট্রনিকস সার্ভিস প্লাটফর্ম হিসাবে জায়গা করে নিতে কাজ করে যাচ্ছে টিম মেকানিক্স। যেখানে গ্রাহকের চাহিদা অনুযায়ী সপ্তাহে ৭ দিন ও ২৪ ঘন্টা সার্বক্ষণিক সার্ভিস রিকোয়েস্ট ও কাস্টমার কেয়ার সুবিধা দেওয়া হয় ।

মেকানিক্স কেন ব্যতিক্রম !

যান্ত্রিক জীবনের ব্যস্ততা যখন নাভিশ্বাসসম তখন অপরিচিত লোকাল ভেন্ডর দিয়ে সার্ভিস নিয়ে আলাদা ঝামেলা হয়তো কেউই করতে চাইবে না। সেই ঝামেলা দূর করতেই মেকানিক্স আপনাকে দিচ্ছে নির্ভেজাল সেবা, যাদের রয়েছে এক ঝাঁক দক্ষ ও ভেরিফাইড টেকনিশিয়ান। বিভিন্ন সার্ভিসেস কোম্পানি যখন লোকাল ভেন্ডর কিংবা থার্ড পার্টি দিয়ে কাজ করিয়ে সার্ভিসের কোয়ালিটি নষ্ট করছে কিংবা অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা সৃষ্টি করছে সেখানে মেকানিক্সের রয়েছে নিজস্ব অ্যাপয়েন্টেড ও ভেরিফাইড টেকনিশিয়ান, যারা ঢাকা ও ঢাকার বাইরে সবচেয়ে দ্রুত ও বিশ্বস্ততার সাথে কর্পোরেট ও রিটেল সেবা দিয়ে যাচ্ছে । পাশাপাশি সার্বক্ষণিক কেয়ারলাইন সুবিধা নিশ্চিত করতে মেকানিক্স বদ্ধপরিকর। এছাড়াও আপনার বাসায় সার্ভিস দেওয়ার পরে পুনরায় কোনো সমস্যা হলে আপনার সেই ব্যক্তিকে খোঁজার দরকার নেই , আমাদের হটলাইন এ ফোন দিলেই আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিবো । তাছাড়া আমাদের দক্ষ টেকনিশিয়ানরা ইন্সুরেন্স কাভারেজ এর অন্তর্ভুক্ত তাই যে কোন ধরনের অনাকাঙ্কিত ঘটনাতে আমরা ইন্সুরেন্স সুবিধা নিশ্চিত করছি। শুধুমাত্র এক্সপার্ট ট্রেনিং নয় , কাস্টমার বিহেভিয়ার, সেলস বিহেভিয়ার, ফিডব্যাক বিহেভিয়ার সহ অনেক ধরনের ট্রেনিং দিয়ে আমরা তাদের দক্ষ করে তুলছি যেনো আমাদের থেকে সেবা গ্রহণ করলে আপনাকে কোনোরূপ সমস্যায় পরতে না হয়।

কোয়ালিটিফুল ফিডব্যাক ও কর্পোরেট সেবায় একমাত্র ব্র্যান্ড হিসাবে ইতিমধ্যে অনেকের কাছেই পরিচিত হয়েছে মেকানিক্স । বিভিন্ন সরকারি কিংবা বেসরকারি বিশ্ববিদ্যালয় ও কর্পোরেট প্রতিষ্ঠানে আমাদের চাহিদা রয়েছে। চাহিদার তুলনায় আমাদের টিম এখনো অপ্রতুল । তবুও শুধুমাত্র রেভিনিও নয় বরং আমরা ধীরে ধীরে একটি বিশ্বস্ত সার্ভিস ব্র্যান্ড হিসাবে নিজেদের প্রতিষ্ঠিত করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

2 1

মেকানিক্স এর মূলমন্ত্র –

“যন্ত্র আপনার, যন্ত্রণা আমাদের” এই মূল মন্ত্রে মেকানিক্স দিচ্ছে বাসা বাড়ি কিংবা অফিসের ইলেকট্রনিক্স পণ্য সার্ভিসিং ও রিপেয়ারিং এর সুবিধা। আমাদের ব্র্যান্ড সার্ভিস হচ্ছে এসির সব ধরনের মেইনটেনেন্স ও সার্ভিস সুবিধা। ক্রেতাকে সার্ভিস দিতে অনেকগুলো বিষয় মাথায় রাখতে হয় যা বিশ্লেষণ করে আমাদের রয়েছে প্রফেশনাল , ভেরিফাইড ও নিজস্ব দক্ষ টেকনিশিয়ানের মাধ্যমে সার্ভিস গ্রহণের সুবিধা । পাশাপাশি ১০ দিনের সার্ভিস ওয়ারেন্টি থাকছে। লোকাল ভেন্ডর বা সাব কোম্পানির মাধ্যমে না করে, সার্ভিস সিকিউরিটির মান নিশ্চিত করতে আমরাই দিচ্ছি দেশের সবচেয়ে দ্রুত ও কোয়ালিটিফুল সার্ভিস।

মেকানিক্সের গল্পকথা –

দেশের অন্যতম সার্ভিস প্লাটফর্ম হয়ে ওঠার অদম্য স্বপ্নজোয়ের লক্ষ্যে ২০২০ সালের ১৯শে আগস্ট থেকে মেকানিক্সের পথযাত্রা শুরু। যদিও এর আগে আরেকটি কোম্পানির সাথে আমাদের জয়েন্ট ভেঞ্চারে কাজ করার সুযোগ হয়েছিলো, কিন্তু তাদের অদক্ষতা ও অপেশাদার ব্যবস্থাপনার কারণে পরবর্তীতে আমরা নিজেরাই সার্ভিস সেবা দিতে শুরু করি। আমাদের প্রধান লক্ষ্যই ছিলো মানুষকে নির্ভুল, নিশ্চিন্ত এবং দ্রুত সেবা প্রদান। সময়ের সাথে সাথে মানুষের লাইফ স্টাইল এখন অনেক পরিবর্তন হচ্ছে , যেখানে মানুষের সময়ের মূল্য অনেক বেশি । তাছাড়া মানুষ এখন সিকিউরিটি ও কোয়ালিটি নিয়ে অনেক বেশি সচেতন। লোকাল ভেন্ডর দিয়ে কাজ করলে অনেক ধরনের সমস্যাই হতে পারে । আপনার বাসার এসি ঠিক করা মানে আপনার বেড রুমে একজনকে প্রবেশ এর অনুমতি দেয়া। আপনি নিশ্চয় এমন কারো থেকে সেবা নিবেন না যার দ্বারা আপনার প্রোডাক্টটির কোন ক্ষতি হয় ! আবার এমন অনেক ভেন্ডর আছে যাদের থেকে কাজ করানোর পর কোন সমস্যা হলে ফোন দিয়ে আর খুঁজে পাওয়া যায় না । আর এসব ঝামেলা কমাতেই টিম মেকানিক্স আছে আপনার পাশে। আমাদের প্রতিনিয়তই ইলেকট্রনিক ও হোম এ্যাপ্লায়েন্সের সার্ভিসিং নিয়ে অনেক তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় , যা মোটেই গ্রহণযোগ্য নয়। মেকানিক্সের পথচলাও সুগম ছিলো না, দীর্ঘ দুইবছরে অনেক টানাপোড়েনের শেষে আজ নিজেদের গল্প সাজিয়েছে মেকানিক্স। সেই গল্প আপনাদের নিয়েই, যেখানে সঠিক ও দ্রুত সেবা নিয়ে নিশ্চিন্তে থাকবেন আপনিও।

22

ভবিষ্যতের মেকানিক্স –
২০২০ সালে ছোট এক রুমের একটি অফিস থেকে মাত্র ৩ জন সহযোদ্ধা নিয়ে মেকানিক্সের যাত্রা শুরু। দেখতে দেখতে আজ ৪৫ জন সহযাত্রী যারা সর্বদাই অদম্য স্বপ্ন জয়ের লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। মেকানিক্স বিশ্বাস করে কোয়ালিটি ফুল সার্ভিস। এখন পর্যন্ত প্রায় ৩০ হাজারের বেশি গ্রাহককে বিভিন্ন ধরনের সার্ভিস দিয়ে আসছে মেকানিক্স। ভবিষ্যতের মেকানিক্স মানেই হবে সার্ভিসেস ব্র্যান্ড।

শুধুমাত্র এসি সার্ভিসিং নয় খুব শিঘ্রই আমরা আবাসিক ও কর্পোরেটের জন্য অন্যান্য সার্ভিস যেমন ওয়াটার ট্যাংক ক্লিনিং, অফিস/ হোম ক্লিনিং, পানির ফ্লিটার ক্লিনিং, লিফট/ জেনারেটর সার্ভিসিং সহ কন্সট্রাকশন বিল্ডিং এর ইলেক্ট্রনিক কন্সাল্টেন্সি সার্ভিস এবং আমাদের নিজস্ব ব্র্যান্ডের গিজার, ফ্যান ও এসি নিয়ে আসবো বাজারে। তবে আমরা তাড়াহুড়ো করে ভেন্ডর বেইজ না হয়ে আমাদের নিজস্ব টিম দিয়ে এই সব সার্ভিস শুরু করবো। তাছাড়া ইলেকট্রনিক পণ্যের মার্কেটপ্লেস এই বছরের শেষ নাগাদ শুরু হবে। মেকানিক্সের ২ বছর পূর্তি উপলক্ষে আমরা ইতোমধ্যেই গ্রাহকদের জন্য নিয়ে আসছি মেম্বারশিপ কার্ড। যার মাধ্যমে একজন গ্রাহক আমাদের সব ধরনের প্রিমিয়ার সার্ভিস গ্রহণের পাশাপাশি পাবেন আকর্ষণীয় সব সুযোগ-সুবিধা। এক ঝাঁক স্বপ্নবাজদের নিয়ে দেশের প্রতিটি বিভাগে বিভিন্ন ধরনের সার্ভিস সুবিধা, দক্ষ মানবসম্পদ তৈরি, পাশাপাশি একটি ট্রেনিং সেন্টারের মাধ্যমে ইলেক্ট্রনিকস বিষয়ক ট্রেনিংয়ের ব্যবস্থা করে দেশের ও দেশের বাহিরের যুবসমাজকে মেধা বিকাশের সুযোগ করে দেওয়াই আমাদের লক্ষ্য ।

23

টেকনোলজির বিশ্বে মেকানিক্সকে যেভাবে দেখতে চাই –

ডিজিটাল বাংলাদেশ নির্মাণের যে স্বপ্ন আমরা সবাই দেখি, সেই স্বপ্ন বাস্তবায়নের অংশ হিসেবে টিম মেকানিক্স নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আর এই স্বপ্নযাত্রায় সর্বক্ষণ আমাদের পাশে ছিলেন সার্ভিস প্রোভাইডার ও সহকর্মীরা। যাদের নিরলস পরিশ্রমের মাধ্যমে প্রতিটি সেবাই হয়ে উঠবে ডিজিটাল সেবা। অর্ডার নেওয়া থেকে শুরু করে সেবা প্রদান পর্যন্ত থাকছে বিভিন্ন ডিজিটাল ব্যবস্থা।

মেকানিক্স এর ভিশন অনুযায়ী আগামী বছর (২০২৩) থেকে মেকানিক্সের গ্রাহকরা পাবেন এ্যাপস এর সুবিধা। তাছাড়া লোকাল পেমেন্ট গেটওয়ে, মেকানিক্স টিমের এক্সপেরিয়েন্স, রেটিং, কাজের সময় নির্ধারন সহ বিভিন্ন মতামত দিতে পারবেন আমাদের এ্যাপসে। আমাদের এ্যাপস ও ওয়েবসাইট থেকে গ্রাহকরা খুব সহজেই বিভিন্ন সার্ভিস ও পণ্যের অর্ডারের পাশাপাশি ইলেকট্রনিক্স পণ্য কেনাকাটাও করতে পারবে।

তাই আর দেরি না করে নিশ্চিন্তে ইলেকট্রনিক পণ্য ও হোম এ্যাপ্লায়েন্সের সার্ভিস সুবিধা নিতে যোগাযোগ করুন মেকানিক্সের (mechanix.biz) সাথে।



Source link

সর্বশেষ - খেলাধুলা