বৃহস্পতিবার , ১৩ জানুয়ারি ২০২২ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

Actor Prasad Oak’s Heartfelt Post For Wife Manjiri

প্রতিবেদক
bdnewstimes
জানুয়ারি ১৩, ২০২২ ৪:৪৩ অপরাহ্ণ


In the Marathi entertainment industry, Prasad Oak is a well-known name, and the credit for it goes to his outstanding work. He regularly communicates with his fans on social media and has now written a special post for Manjiri Oak, his wife. Manjiri has received many well-wishes and compliments after Prasad shared her picture on Instagram. Prasad’s wife, Manjiri, is a successful entrepreneur. She collaborates with small business owners to assist them.

Prasad has written a sweet appreciation note for his wife. Sharing a picture of her, he wrote, “Very proud of you today, dear Manju. You started this collaboration with the pure intention of helping small entrepreneurs in a small way. Is it because of this absolute intention… Today, a document has your name—Manjirinath.”

“Many of your friends made fun of you behind your back. None of your so-called best friends ever appreciated you. But leaving all these things behind… So proud of you that you are creating your own identity today despite being in front of everyone. Love you so much. SOOOO PROUD OF YOU..!! I’m going to be a good one.”

Some celebrities and several fans have commented on the post. One of the users wrote “awww heartfelt post”, another said “beautiful”. A third user commented, “Congratulations to both of you,” while a fourth user said, “Congratulations Mam.”

Actor Amruta Khanvilkar, Kranti Redkar, and others also commented on the post.

Manjiri has also posted about this on her Instagram account. In the caption of her post, she mentions that “nathi” has been named “Manjiri Nath.” She said that she tries her best to put smiles on people’s faces and will continue to do that.

Read all the Latest News, Breaking News and Coronavirus News here.



Source link

সর্বশেষ - খেলাধুলা

আপনার জন্য নির্বাচিত
cannes film fest

India Gets ‘Country of Honour Award’ at Cannes; Do You Know What It Means?

high court 1

আসামি শনাক্তে থানা-কারাগারে বায়োমেট্রিক পদ্ধতি চালুর নির্দেশ – Corporate Sangbad

b808eb67 264a e364 85eb 42f3d79cd437 720x450

শরীরে ভাল কোলেস্টেরল বজায় রাখতে গেলে একদমই মিষ্টি খাবার বর্জন করতে হবে ৷ Have to give up sweet and sweet dish those are invited to grow bad cholesterol in bodyশরীরে দু’ধরনের কোলেস্টেরল সাধারণত লক্ষ্য করা যায় ৷ প্রথমত ভাল কোলেস্টেরল ও দ্বিতীয় অত্যন্ত খারাপ কোলেস্টেরল ৷ যদি শরীরে খারাপ কোলেস্টেরলের মাত্রা ক্রমশই বাড়তে থাকে সেক্ষেত্রে হার্ট অ্যাটাক বা সেলিব্রাল স্ট্রোকের সম্ভাবনা ক্রমেই বাড়তে থাকে ৷ দেহে ভাল কোলেস্টেরলের পরিমাণ বৃদ্ধির জন্য মানুষ নানান ধরনের পদ্ধতি অবলম্বন করে থাকেন ৷ লাইফস্টাইল বদলে শরীরে ভাল কোস্লেস্টেরলের মাত্রা বৃদ্ধি করা যেতে পারে ৷ ভাল কোলেস্টেরল HDL ও খারাপ কোলেস্টেরলকে LDL ভাল কোলেস্টরেল হার্টের জন্য অত্যন্ত ভাল ৷ এরফলে রক্তের মধ্যে থাকা অতিরিক্ত ফ্যাটকে ঝরিয়ে ফেলতে সাহায্য করে ৷ শরীরে ভাল কোলেস্টেরলের পরিমাণ বৃদ্ধি করতে প্রতিদিন শরীরচর্চা অত্যন্ত জরুরি ৷ প্রতিদিন প্রায় আধ ঘণ্টা শরীরচর্চা করা উচিৎ ৷ হাঁটাচলা, জগিং, দৌড়ঝাঁপ, অথবা জিমে গিয়ে ওয়ার্ক আউট করা যেতে পারে ৷ প্রসেসড ফুড বা এই জাতীয় খাবার যা আগের থেকে বানিয়ে রাখা হয় একটি দীর্ঘ সময় পরে ব্যবহার করা হয় ৷ এই সমস্ত খাবার খাদ্যতালিকা থেকে সরিয়ে নিতে হবে ৷ এতে প্রচুর পরিমাণে ট্রান্সফ্যাট ও স্যাচুরেটেড ফ্যাট থাকে ৷ যা প্রচুর পরিমাণে খারাপ কোলেস্টেরলের আমদানি শরীরে করতে পারে ৷ চেষ্টা করতে হবে যাতে প্রচুর পরিমাণে মিষ্টি না কাওয়া হয়ে যায় ৷ মিষ্টি খাবার খেলে খারাপ কোলেস্টেরল বাড়তে থাকে আর কমতে থাকে ভাল কোলেস্টেরল ৷ এই কারণেই শরীরে ভাল কোলেস্টেরলের মাত্রা বৃদ্ধি করতে মিষ্টি জাতীয় খাবার বর্জন করতে হবে ৷ ওজন কম করাটাও অত্যন্ত জরুরি ৷ যদি ওজন বৃদ্ধি পায় তাহলে বেশ কিছু খারাপ রোগের খপ্পরে পড়তে পারেন ৷ ধূমপান একদমই করা উচিৎ নয়, নইলে শরীর থেকে ভাল কোলেস্টরেল কমে যায় ৷ – News18 Bangla

wm JU

শিবির সম্পৃক্ততার অভিযোগে জবির ১২ শিক্ষার্থী আটক

1595612642 news18 entertainment default image

Ed Sheeran Wins Best Artist As MTV Europe Music Awards Returns To Live Format

1622445267 high court

আইন কর্মকর্তা নিয়োগ নিয়ে রুলের শুনানি ২ ফেব্রুয়ারি – Corporate Sangbad

IMG 20220712 WA0000

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২

dse up index 3

৬১০০ পয়েন্ট অতিক্রম করলো ডিএসইএক্স – Corporate Sangbad

Fakrul Mamla

ক্ষমতায় গেলে জাতীয় সরকার: ফখরুল

1627047954 photo

Tokyo Olympics: Maskless Kyrgyzstan, Tajikistan teams make for awkward moment at opening ceremony | Tokyo Olympics News