রবিবার , ৩ জুলাই ২০২২ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

Royal Enfield Himalayan Odyssey: একসঙ্গে ৭০টি Royal Enfield-এর গর্জন ইন্ডিয়া গেট-এর সামনে! কেঁপে উঠল এলাকা

প্রতিবেদক
bdnewstimes
জুলাই ৩, ২০২২ ৮:৩৯ অপরাহ্ণ


#নয়াদিল্লি: রয়্যাল এনফিল্ড মোটরসাইকেলের জন্য দেশের ৮ থেকে ৮–র মধ্যে যে পরিমাণ উন্মাদনা তা অন্য কোনো কোম্পানির বাইকের জন্য নেই বললেই চলে। আপনিও যদি এই বাইক পছন্দ করা ব্যক্তিদের মধ্যে একজন হয়ে থাকেন, তা হলে আপনি নিশ্চয়ই কোনো না কোনো সময়ে রয়্যাল এনফিল্ড-এর আয়োজিত রোড ট্রিপে যাওয়ার কথা ভেবেছেন!

়়

অনেকেই প্ল্যান করেন। তবে খুব কম রাইডার Royal Enfield- এর রোড ট্রিপে যোগ দিতে সক্ষম হয়।

এবার প্রায় দুবছরের ব্যবধানে আবারও রয়্যাল এনফিল্ড হিমালয় ওডিসি (Royal Enfield Himalayan Odyssey) রোড ট্রিপ শুরু হল। দিল্লির ইন্ডিয়া গেট থেকে ৭০টিরও বেশি রয়্যাল এনফিল্ড মোটরসাইকেল উমলিঙ্গালা পাসের (লাদাখ) উদ্দেশ্যে রওনা হয়েছে। উমলিঙ্গালা পাস পৃথিবীর সর্বোচ্চ মোটরযানযোগ্য রাস্তা।

আরও পড়ুন- চেনা মডেলের নয়া মেকওভার! Scorpio N কি বাজার ধরতে পারবে

এটি ১৮তম রয়্যাল এনফিল্ড হিমালয়ান ওডিসি ইভেন্ট। এতে রাইডাররা ১৮ দিনে ২৭০০ কিলোমিটার দূরত্ব অতিক্রম করবেন। এতে অংশ নিয়েছেন ২০ বছর থেকে ৬৫ বছর বয়সী রাইডাররা। Classic 350, Scrum 411, Himalayan, Meteor 350, Interceptor 650, Continental GT 650 এবং Bullet 350-এর মতো বাইক নিয়ে এই যাত্রা করছেন রাইডাররা।

রয়্যাল এনফিল্ড হিমালয়ান ওডিসির সমস্ত রাইডার চণ্ডীগড়, মানালি, জিসপা, সারচু এবং লেহ হয়ে ১৯,০২৪ ফিট উচ্চতায় অবস্থিত উমলিং-এ যাচ্ছেন। রোমাঞ্চে ভরপুর হতে চলেছে এই রাস্তা। সবাই লেহ-র রাস্তায় রাইড করতে উত্সাহী। এখানে একজন রাইডারকে বিশ্বের সবচেয়ে কঠিন ভূখণ্ড এবং সর্বোচ্চ পর্বত গিরিপথের মধ্য দিয়ে যেতে হবে। ফলে অ্যাডভেঞ্চারের পাশাপাশি ভয়ের অনুভূতিও রয়েছে।

রয়্যাল এনফিল্ডের চিফ ব্র্যান্ড অফিসার মোহিত ধরজুয়াল রয়্যাল এনফিল্ড হিমালয়ান ওডিসি ইভেন্ট-এর পতাকা উন্মোচন করেন। তিনি সমস্ত রাইডারদের শুভকামনা জানান এবং পরিবেশ বান্ধব পর্যটনের প্রচারের সাথে সাথে তাদের #LeaveEveryPlaceBetter-এর বার্তা দেন।

আরও পড়ুন- জুলাইয়ের বাজার মাতাতে চলেছে একের পর এক দুর্দান্ত স্মার্টফোন! তালিকা দেখে নিন

মোহিত জুয়াল বলেছেন, রয়্যাল এনফিল্ড পর্যটন স্থলকে উন্নত করতে এবং পরিচ্ছন্নতা সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেওয়ার জন্য সচেষ্ট। হিমালয়ান ওডিসিও এই প্রচেষ্টারই একটি অংশ।

Published by:Suman Majumder

First published:

Tags: Bike news, Royal Enfield



Source link

সর্বশেষ - খেলাধুলা