শনিবার , ১২ জুন ২০২১ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তরুণ উদ্যোক্তা
  8. ধর্ম
  9. নারী ও শিশু
  10. প্রবাস সংবাদ
  11. প্রযুক্তি
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বহি বিশ্ব
  14. বাংলাদেশ
  15. বিনোদন

Shahrukh-Kajol: কাজল আর তাঁর সম্পর্ক মেনে নিতে বাধ্য হয়েছেন অজয়, বিস্ফোরক শাহরুখ

প্রতিবেদক
bdnewstimes
জুন ১২, ২০২১ ৭:১৬ অপরাহ্ণ


#মুম্বই: বলিউডে কাজল (Kajol) এবং শাহরুখ খানের (Shah Rukh Khan) বন্ধুত্ব সম্পর্কে জানেন না এমন খুব কম মানুষই আছেন। একের পর এক হিট সিনেমা দিয়েছে এই জুটি। কিন্তু, অজয় দেবগণ (Ajay Devgn) ও শাহরুখের মধ্যে সম্পর্ক ঠিক কেমন? তা খোলসা করলেন খোদ কাজল। অভিনেত্রী জানিয়েছেন তাঁদের মধ্যে হয় তো গভীর বন্ধুত্বের সম্পর্ক নেই ঠিকই কিন্তু ভালো সম্পর্ক রয়েছে। সম্প্রতি তাঁদের একসঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছে। শাহরুখ ও কাজল মিলে দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে (Dilwale Dulhania Le Jayenge), কুছ কুছ হোতা হ্যায় (Kuch Kuch Hota Hai), বাজিগর (Baazigar), কভি খুশি কভি গম (Kabhi Khushi Kabhi Gham)-এর মতো আরও অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শককে।

২০১৫ সালের একসাক্ষাৎকারে, এসআরকে তাঁর সঙ্গে অজয়ের সম্পর্ক নিয়ে কথা বলেন। তিনি বলেন যে তাঁরা এক জায়গায় বসেই নিজেদের মধ্যে কথাবার্তা শুরু করেন না। তিনি আরও বলেন যে অজয় রিয়েল লাইফে খুবই চুপচাপ। “বরং আমি মানুষের সঙ্গে একটু বেশি কথা বলি এবং ভালোবাসি কথা বলতে। আমরা কোনও সমস্যা থাকলে, আমি রাত ৩টের সময়ও অজয়কে ফোন করে বলতে পারি শোনো, আমার কাজলকে দরকার, কিছু কাজ আছে এবং ও কাজলকে পৌঁছে দেয়।” শাহরুখ এর পর বলেন, “আমরা এই ধরনেরই বন্ধু। এটা সম্ভব হয় কারণ আমাদের মধ্যে স্পেস রয়েছে। আমরা বিবাহিত, সঙ্গে বাচ্চাও রয়েছে এবং কোনও জায়গায় আমদের জীবনটা প্রায় একই রকম।”

বাজিগর অভিনেতা এও বলেন মানুষ তাঁর আর অজয়ের সম্পর্ক নিয়ে কী ভাবেন, সেটার থেকেও বড় কথা হল তাঁরা একে অপরের দুঃসময়ে পাশে দাঁড়ান। কাজলের বাবা যে দিন মারা যান সেই সময়ের কথা উল্লেখ করে শাহরুখ বলেন, “আমরা কাজলের বাবাকে হারিয়েছি যে দিন, তখন আমি এয়ারপোর্টের দিকে যাচ্ছিলাম। সেই সময় অজয় আমাকে ফোন করে বলে, শোনো, তুমি হচ্ছো প্রথম ব্যক্তি যাকে আমি ফোন করছি কারণ তুমি হলে কাজলের বন্ধু। এখানে এসো আর কাজলের সঙ্গে থাকো। সঙ্গে করে করণ জোহরকেও নিয়ে এসো।”

সূত্রের খবর অনুসারে, ২০১২ অজয় ও শাহরুখের মধ্যে ঠাণ্ডা লড়াই চলেছিল জব তক হ্যায় জান (Jab Tak Hain Jaan) ও সন অফ সর্দার (Son Of Sardar) মুক্তি নিয়ে। যার জেরে শাহরুখ আর কাজলের সম্পর্কেও ফাটল ধরেছিল বলে শোনা গিয়েছিল। যদিও, এই সব ঘটনা এখন অতীত!



Source link

সর্বশেষ - খেলাধুলা