শুক্রবার , ২৬ মে ২০২৩ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

Thinking about the price? Take a look at some of the best automatic washing machines in the market at great discounts – News18 Bangla

প্রতিবেদক
bdnewstimes
মে ২৬, ২০২৩ ৫:২৪ পূর্বাহ্ণ


ভাবলেই অবাক লাগে আগে হাতে কাপড় কাচতে কতটা সময় লাগত! যখন থেকে ওয়াশিং মেশিন এসেছে, তখন থেকে কাচাকুচির অনেক কাজই খুব সহজ হয়ে গিয়েছে। প্রথম দিকে সেমি-অটোমেটিক ওয়াশিং মেশিনের প্রবণতা বেশি ছিল, তারপর সেই কাজ আরও সহজ করতে মানুষ সম্পূর্ণ অটোমেটিক ওয়াশিং মেশিন কিনতে শুরু করেছে। কেউ যদি ঘন্টার কাজ মিনিটে শেষ করতে চায় তাদের জন্য রয়েছে সুখবর। গ্রাহকদের জন্য অনলাইনে এমন অনেকগুলি বিকল্প রয়েছে যা কম দামে সেরা ফিচারের সম্পূর্ণ অটোমেটিক ওয়াশিং মেশিন কেনার অফার দেয়।

IFB 6kg 5 Star 2X হল সম্পূর্ণ অটোমেটিক ফ্রন্ট লোড ওয়াশিং মেশিন। যা ১২% ছাড়ে কেনা যাবে। এই ওয়াশিং মেশিনটি ২৬,৩৯০ টাকার পরিবর্তে ২২,৯৯০ টাকায় বাড়িতে আনা যাবে।

এক্সচেঞ্জ অফারের অধীনে, এই ওয়াশিং মেশিনটি ৩,২০০ টাকা ছাড়ে বাড়িতেও আনা যেতে পারে। এটি ৮০০ rpm সর্বোচ্চ গতির সঙ্গে পাওয়া যায়।

Samsung 6.5kg 5 Star Inverter হল একটি সম্পূর্ণ অটোমেটিক টপ লোড ওয়াশিং মেশিন। এটি ২৩% ছাড়ে কেনা যাবে। এটি ২১,৫০০ টাকার পরিবর্তে ১৬,৪৯০ টাকায় কেনা যাবে। এক্সচেঞ্জ অফারের অধীনে এটি ২,২০০ টাকা ছাড়ে কেনা যাবে। এটি ৭০০ rpm গতির সঙ্গে পাওয়া যায়।

IFB 7kg 5 Star Aqua Conserve Hard Water Wash ওয়াশিং মেশিন স্মার্ট সেন্সের সঙ্গে পাওয়া যায়। এটি একটি সম্পূর্ণ স্বয়ংক্রিয় টপ লোড ওয়াশিং মেশিন, এটি ১৩% ছাড়ে কেনা যাবে৷ গ্রাহকরা ২১,৪৯০ টাকার পরিবর্তে এটি মাত্র ১৮,৬৯০ টাকায় কিনতে পারবেন। এক্সচেঞ্জ অফারের অধীনে, ওয়াশিং মেশিনটির উপরে ২২০০ টাকার ছাড় পাওয়া যাবে।

LG 6.5kg সম্পূর্ণ স্বয়ংক্রিয় ফ্রন্ট লোড ওয়াশিং মেশিনে একটি বিল্ট-ইন হিটার দেওয়া হয়েছে। যা স্টিম এবং স্মার্ট ফিচার সহ পাওয়া যায়। এটি ২০% ছাড়ে Flipkart থেকে কেনা যাবে। গ্রাহকরা এটি ৩৩,৯৯০ টাকার পরিবর্তে মাত্র ২৬,৯৯০ টাকায় পেয়ে যাবেন। এক্সচেঞ্জ অফারের অধীনে, গ্রাহকদের এটিতে ২,২০০ টাকা ছাড়ও দেওয়া হচ্ছে।

গ্রাহকরা ২০% ছাড়ে Whirlpool 6.5kg Magic Clean 5 Star সম্পূর্ণ স্বয়ংক্রিয় টপ লোড ওয়াশিং মেশিন বাড়িতে আনতে পারবেন। এটিতে একটি ইনবিল্ট হিটার রয়েছে। গ্রাহকরা এটি ২১,৫০০ টাকার পরিবর্তে মাত্র ১৬,৯৯০ টাকায় পেয়ে যাবেন। এই ওয়াশিং মেশিনটি ৭৪০ rpm সর্বোচ্চ গতির সঙ্গে পাওয়া যায়।

Published by:Salmali Das

First published:

Tags: Washing Machine



Source link

সর্বশেষ - খেলাধুলা