মঙ্গলবার , ৭ সেপ্টেম্বর ২০২১ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. ক্যারিয়ার
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. তরুণ উদ্যোক্তা
  7. ধর্ম
  8. নারী ও শিশু
  9. প্রবাস সংবাদ
  10. প্রযুক্তি
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. বহি বিশ্ব
  13. বাংলাদেশ
  14. বিনোদন
  15. মতামত

খুলনায় ধর্ষণ মামলার আসামী বাগেরহাটে গ্রেফতার – Corporate Sangbad

প্রতিবেদক
bdnewstimes
সেপ্টেম্বর ৭, ২০২১ ১০:৪৬ পূর্বাহ্ণ


আইন-আদালত


08

খুলনা প্রতিনিধি : বাগেরহাট জেলার রামপাল থানাধীন শ্রীফলতলা গ্রাম হতে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী মোঃ আসাদুজ্জামান মানিক(২২), কে সোমবার (৬ সেপ্টেম্বর) গ্রেফতার করেছে র‌্যব-৬ এর অভিজানিক দল।

জানা যায়, ভিকটিমের এলাকায় ভারাটিয়া হিসেবে বসবাস করাতো। শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকাল আনুমান ১১টার সময় ভিকটিম তার বাড়ীর পার্শ্ববর্তী রবের মোড় এলাকায় দোকানে কিছু নিত্য প্রয়োজনীয় মালামাল কেনার জন্য যায়। অনেক সময় অতিবাহিত হওয়ায়র পরও ভিকটিম ফিরে না আসায় ভিকটিমের মা ভিকটিমকে খোজার জন্য রবের মোড় এলাকায় উপস্থিত হয়ে দেখতে পায় জনৈক জুয়েল গাজীর “জান্নাতুল ষ্টোর” নামক দোকানের ভিতর হতে কান্নাকাটি অবস্থায় ভিকটিম বের হয়ে আসছে।

ভিকটিমের মা ভিকটিমকে কান্নার বিষয়ে জিজ্ঞাসা করলে ভিকটিম তার মা কে জানায়, আসামী মানিক ভিকটিমকে জনৈক জুয়েল গাজীর “জান্নাতুল ষ্টোর” নামক দোকানের মধ্যে নিয়ে কাপর দিয়ে মুখ বেধে ভয়ভীতি প্রর্দশন করে জোরপূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

ঘটনাস্থলে আসামী মানিকের বন্ধু ও মৃত করিম শেখ ওরফে কালু এর পুত্র মোঃ এনামুল শেখ(৩১), উপস্থিত থেকে পাহারা দেয় এবং তার ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে ভিকটিমের অশ্লীল ভিডিও এবং নগ্ন ছবি মোবাইলে ধারন করে ভিকটিমকে দোকান থেকে বের করে দিয়ে তারাতারি দোকান বন্ধ করে তারা ২ জন ঘটনাস্থল হতে পালিয়ে যায়।

পরবর্তীতে ভিকটিমের মা বাদী হয়ে খুলনা রুপসা থানায় আসামীদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন তৎসহ পর্নগ্রাফী আইনে মামলা দায়ের করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান পরিচালনা করে বাগেরহাট জেলার রামপাল শ্রীফলতলা গ্রাম হতে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী শেখ ছাকেব আলী ও পারুল বেগমের পুত মোঃ আসাদুজ্জামান মানিক (২২) কে গ্রেফতার করা হয়।

অপর পলাতক আসামী মৃত করিম শেখ ওরফে কালুর পুত্র মোঃ এনামুল শেখ (৩১), গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।





Source link

সর্বশেষ - খেলাধুলা